1. : admin :
দুর্গাপুর ছিন্নমূল হতদরিদ্র ৪ হাজার পরিবারের মাঝে জুমা তালুকদারের ঈদ সামগ্রী বিতরণ  - দৈনিক আমার সময়

দুর্গাপুর ছিন্নমূল হতদরিদ্র ৪ হাজার পরিবারের মাঝে জুমা তালুকদারের ঈদ সামগ্রী বিতরণ 

মেহেদী হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
দুর্গাপুর উপজেলায় বিভিন্ন ইউনিয়নের আশ্রায়ন প্রকল্পের হতদরিদ্র সকলেই নতুন শাড়ি ও লুঙ্গি পেয়ে এভাবেই প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। তারা বলেন, শেখের বেটি হাসিনা ঘর দিয়ে ঠিকানা করি দিছে। তয় এখন জিনিষের দাম অনেক। খাওন যোগাড় আর ছেলি-মেয়িদের কাপড় কিনতে হিমসিম খাচ্ছি। কিন্তু নতুন কাপড় কেনবো ক্যামনে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজ বাসভবনের সামনে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও বর্তমান দুর্গাপুর উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান ও (কলমাকান্দা- দুর্গাপুর-১) আসনের সাবেক সংসদ সদস্য মরহুম জালাল উদ্দিন তালুকদারের সুযোগ্য কন্যা জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।
এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার ৫ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল হান্নান, বাকলজোড়া ইউনিয়ন যুবগীগের আহবায়ক জুয়েল তালুকদার, উপজেলা যুবলীগ নেতা ষ্টেলিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বানী তালুকদার, পৌরসভার পেনেল মেয়র বিউটি আক্তার, মাহাবুব আলম, পৌর ছাত্রলীগের আহবায়ক শিমুল,সহ আরও অনেকেই।
এসময় ঈদ সামগ্রী পাওয়া বেশ কয়েকজন বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা আমাদের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আর ঈদের আগে আমাদের উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার নতুন কাপড় দিয়ে সকলের মূখে হাসি ফুটিয়েছেন।
জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ঈদের আগে প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছি। নেত্রী হতদরিদ্রদের জন্য মাথা গোঁজার ঠাই করে দিয়েছেন।আর আমি আমার সামর্থ্য অনুযায়ী উপজেলার সকলের জন্য ঈদের নতুন কাপড়ের ব্যবস্থা করেছি। উপজেলাবাসীর পাশে দাঁড়াতে পেরে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com