1. admin@dailyamarsomoy.com : admin :
তারাকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন - দৈনিক আমার সময়

তারাকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দা  উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৬: ০১ মিনিটে তারাকান্দার কেন্দ্রীয়  শহীদ মিনার সম্মূখে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটিস শুভ সূচনা ও সেই সাথে শহীদ মিনারে পূস্পস্তবক অর্পণ করা হয়। এরপরে ১৯৭১ এর গণহত্যা শহীদদের প্রতি ও জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বীর মুক্তিযোদ্ধাগণের আত্মার মাগফেরাত কামনায় মুনাজাত করা হয়। এরপর সকাল ৮ টায় উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমতের  সভাপতিত্বে বঙ্গবন্ধু  সরকারি ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠানিকভাবে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ, জাতীয় পতাকা উত্তোলন  ও সম্মান প্রদর্শন, শান্তির প্রতীক কবুতর উড়িয়ে এবং প্যারেট কমান্ডারের  নেতৃত্বে কুচকাওয়াজ প্রদর্শন করে দিবসটি পালন করা হয়।

এতে অংশগ্রহণ করেন  থানা পুলিশ, বাংলাদেশ আনসার ভিডিপি, বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র ও শিক্ষক
পরে কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর ,উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল, উপজেলার যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান সহ বিভিন্ন সরকারী- বেসরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডয়ার সাংবাদিকবৃন্দ।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com