1. : admin :
ঢাবিতে শিক্ষার্থী পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ - দৈনিক আমার সময়

ঢাবিতে শিক্ষার্থী পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে আরেক হলের শিক্ষার্থীদের বিরুদ্ধে। গুরুতর আহত ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্দিন হলের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম জোবায়ের ইবনে হুমায়ূন। তিনি স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী বলে জানা গেছে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে জসীম উদ্দিন হলের সামনে ১০ থেকে ১৫ জন মিলে এক শিক্ষার্থীকে মারধর করছিল। ভুক্তভোগী নানাভাবে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিলেন। মারধরকারীরা ঘটনাস্থল ত্যাগ করলে অন্যরা আহত শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে চিকিৎসাধীন জোবায়ের গণমাধ্যমকে বলেন, সন্ধ্যার পর অপরিচিত একটি নম্বর থেকে আমাকে কল করে আমার অবস্থান সম্পর্কে জানতে চাওয়া হয়। আমি জিয়া হলের সামনে আছি বলার কিছুক্ষণ পর আমার ওপর হামলা চালানো হয়। হামলায় অংশ নেওয়া সবাই বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, বিষয়টি জেনেছি। হাসপাতালে প্রক্টরিয়াল টিমের অন্য সদস্যরা গেছেন। বিস্তারিত পরে জানাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com