1. : admin :
জার্সিতে জুয়া কোম্পানির লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা তুলে নিলো আইসিসি - দৈনিক আমার সময়

জার্সিতে জুয়া কোম্পানির লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা তুলে নিলো আইসিসি

ডেস্ক রিপোর্ট
    প্রকাশিত : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

টেস্ট ও ওয়ানডে ম্যাচে জার্সিতে জুয়া কোম্পানির লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ক্রিকেটের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
তবে শুধুমাত্র দ্বিপাক্ষীক সিরিজে জুয়া কোম্পানির লোগো ব্যবহার করা যাবে। কিন্তু আইসিসির কোন টুর্নামেন্টে জুয়া কোম্পানির লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা বহাল রেখেছে আইসিসি। বৃটিশ গণমাধ্যম  দ্য টাইমস-এ প্রকাশিত এক েিরপার্টে এ কথা বলা হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, আইসিসি নিষেধাজ্ঞা তুলে নিলেও ইংল্যান্ড দলের পোশাকে জুয়া কোম্পানির লোগো ব্যবহার করবে না ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইসিবি বলছে, গ্যাম্বলিং নীতিমালায় বোর্ডের সাথে জুয়ায় অংশ নেয়া এবং প্ররোচিত বা উৎসাহিত করা বা অন্য কোন ম্যাচ বা প্রতিযোগিতায় বাজিতে প্রবেশে অন্যদের উৎসাহি করে।
গত সপ্তাহে জুয়া কোম্পানি ‘২২বেট’ নামের একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপন নিজের পেইজে শেয়ার করেন ইংল্যান্ডের টেস্ট দলের কোচ ব্রেন্ডন ম্যাককালাম। অনলাইনে একাধিক কোম্পনীর পণ্য  দূত হিসেবে যুক্ত আছেন  ম্যাককালাম। জুয়া কোম্পানির সাথে ম্যাককালামের সর্ম্পক নিয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু করে ইসিবি। এ অবস্থায় বেটিং নিয়ে এমন পদক্ষেপের ঘোষনা দিলো আইসিসি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com