1. : admin :
জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক ইহসানুল করিম হেলালের নামাজে জানাজা অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক ইহসানুল করিম হেলালের নামাজে জানাজা অনুষ্ঠিত

আমার সময় ডেস্ক
    প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪

প্রধানমন্ত্রীর প্রেস সচিব, বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম হেলালের নামাজে জানাজা আজ সকাল এগারোটায় জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে।
তিনি গত রাত ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল কবির আহমেদ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গোলাম মোর্তুজা, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, সাজ্জাদুল হাসান এমপি, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামসহ বিশিষ্ট সাংবাদিক ও সরকারের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর আগে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধার প্রতি রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করা হয়।
নামাজে জানাজা পর প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল কবির আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন, আওয়ামী লীগের পক্ষে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এমপি ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও প্রধানমন্ত্রীর প্রেস ইউংয়ের পক্ষে স্পিচ রাইটার নজরুল ইসলাম কফিনে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান।
এর পর জাতীয় প্রেস ক্লাব, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) পরিবার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের বাসস ইউনিট, বাসস এমপ্লয়িজ ইউনিয়ন, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি), ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ, এডিটর্স গিল্ড, চ্যানেল আই পরিবার, সম্প্রীতি বাংলাদেশ, ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যাস কমিউনিকেশন মরহুমের প্রতি পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানায়।
এর আগে সকাল ৮ টায় রাজধানীর এলেনবাড়ীতে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
প্রয়াত ইহসানুল করিম হেলাল এর আগে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক এবং রাষ্ট্রপতির প্রেস সচিব হিসেবেও দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com