1. : admin :
জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক হলেন সাইফুল - দৈনিক আমার সময়

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক হলেন সাইফুল

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি:

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শ গড়া  জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদকের দায়িত্ব পেয়েছেন
মানিকগঞ্জের ঝিটকার সন্তান মোঃ সাইফুল ইসলাম।

২৭ মার্চ সোমবার জাতীয় সংসদের বিরুধী দলীয় উপনেতা সাবেক সফল মন্ত্রী জননেতা জনবন্ধু জি এম কাদের এম পি নিজ হাতে
হোটেল সেরাটনে, জাতীয় ছাত্র সমাজ এর ৪০ তম প্রতিষ্ঠা-বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার পার্টিতে সম্প্রতি জাতীয় ছাত্র সমাজের সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক আশরাফ খান স্বাক্ষরিত মোঃ সাইফুল ইসলাম কে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক পদে মনোনীত করা করেন।

মানিকগঞ্জ ২ আসনের সাবেক সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম অন্যতম  সদস্য মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, মো. সাইফুল ইসলাম জাতীয় পার্টির পরীক্ষিত ও পরিশ্রমের ছাত্রনেতা।

হরিরামপুর এবং মানিকগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজ এ বিশ্বস্ততার সাথে অনেক দায়িত্ব পালন করে এসেছে, আমার বিশ্বাস জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটিতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন, আমি তার সুন্দর ভবিষ্যৎ কামনা করি।

উল্লেখ্য, মো. সাইফুল ইসলাম এর আগে জাতীয় ছাত্র সমাজ হরিরামপুর উপজেলা কমিটির সদস্য সচিব, উপজেলার আহবায়ক, উপজেলার সভাপতি এবং মানিকগঞ্জ জাতীয় ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি ও  সদস্য সচিব এর দায়িত্ব পালন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com