1. : admin :
জাজিরায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নিলেন ইকবাল হোসেন অপু   - দৈনিক আমার সময়

জাজিরায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নিলেন ইকবাল হোসেন অপু  

মো. ফারুক হোসেন, জেলা প্রতিনিধি শরীয়তপুর 
    প্রকাশিত : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
শরীয়তপুর জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের ছাব্বিশ পাড়া এলাকায়, অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত অসহায় চারটি পরিবারকে স্বশরীরে দেখতে আসেন শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। এসময় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে প্রতিটি পরিবারে নগদ ছয় হাজার টাকা, ঘর নির্মাণে দুই বান্ডিল করে ঢেউটিন ও খাদ্য সহায়তা প্রদান করেন।

জানা যায় গত ১৭ এপ্রিল বেলা সাড়ে তিনটার সময় জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের ছাব্বিশ পাড়া এলাকার, খোকন হাওলাদারের ঘরের সিলিন্ডার গ্যাস থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ঘর গুলোতে। এ সময় খোকন হালদার, হোসেন হাওলাদার, এসকান হাওলাদার ও বিপ্লব হাওলাদারের পাঁচটি ঘর পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় পরিবারগুলো সহায়-সম্বলহীন হয়ে সর্বস্ব হারায়।
২৫ এপ্রিল মঙ্গলবার বিকাল পাঁচটার সময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে দেখতে আসেন এবং মানবিক সহায়তা প্রদান করে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী, উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।
ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর খোঁজখবর নেয়ার পর, স্থানীয় ছাব্বিশ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, এলাকাবাসীর সাথে এলাকার বিভিন্ন সমস্যা ও  উন্নয়ন বিষয়ক আলোচনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com