1. : admin :
চাটখিলের প্রবাসী হেলাল হজ্বে যাওয়ার সময় বাস দুর্ঘটনায় নিহত - দৈনিক আমার সময়

চাটখিলের প্রবাসী হেলাল হজ্বে যাওয়ার সময় বাস দুর্ঘটনায় নিহত

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩

মোঃ ইসমাইল হোসেন সজীব,চাটখিল নোয়াখালীঃ

সৌদি আরবের আল-আসির থেকে উমরাহ পালনের  উদ্দেশ্যে মক্কায় যাওয়ার পথে বাস দুর্ঘটনায় নিহত হয়েছে নোয়াখালী চাটখিলের রামনারায়নপুর ভূঁইয়াজি বাড়ির মরহুম হুমায়ুনের বড় ছেলে মোঃ হেলাল হোসেন।

মঙ্গলবার (২৮ মার্চ) সৌদি আরবের আল-আসির প্রদেশ থেকে উমরাহ পালনের উদ্দেশ্যে মক্কার মুকাররমায় আসার পথে দুর্ঘটনার শিকার হয় হজ্ব যাত্রী বহনকারী একটি বাস,এতে নিহত হয়েছে ২০ জন যাত্রী, তার মধ্যে ৮ জনের লাশ শনাক্ত করেছে সৌদি পুলিশ,নিহতরা হলেন, নোয়াখালী চাটখিলের রামনারায়নপুর ভূঁইয়াজি বাড়ির মরহুম হুমায়ুনের বড় ছেলে হেলাল হোসেন,সেনবাগ উপজেলার শরীয়ত উল্ল্যার ছেলে শহিদুল ইসলাম,কুমিল্লা মুরাদ নগরের আব্দুল আওয়াল এর ছেলে মামুন মিয়া,রাসেল মিয়া,লক্ষীপুরের সবুজ হোসাইন,কক্সবাজার মহেশখালীর আসিফ হোসেন, গাজীপুরের ইসমাইল হোসেন রনি,চাঁদপুরের রুক মিয়া।

হেলাল উদ্দিনের ছোট ভাই মো.রিপন সাংবাদিকদের জানান,প্রায় ১ বছর আগে জীবিকা নির্বাহের তাগিদে সৌদি আরবে যান মো.হেলাল উদ্দিন। সেখানে তিনি একটি প্রাইভেট কোম্পানিতে কর্মরত ছিলেন,হেলালের কর্মরত কোম্পানি থেকে উমরাহ হজ্ব পালন করার জন্য ৪ জন এক সঙ্গে মক্কা নগরীর উদ্দেশে রওনা হলে সড়ক দুর্ঘটনায় ৩ জনই মারা যান,২ ভাই আর ২ বোনের মধ্যে বড় ছিলেন হেলাল উদ্দিন। হাজাবি নামে তিন বছর বয়সী একটি কন্যা সন্তান ও রয়েছে তার।

৮ বাংলাদেশি ছাড়াও নিহতদের মধ্যে একজন মিশরীয়,একজন ইয়েমেনি ও একজন সুদানের নাগরিক রয়েছেন।

বাসে থাকা মোট ৪৭ জন যাত্রীর মধ্যে ১৮ জনকে গুরুতর অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে,নিখোঁজ রয়েছে ৭-৮ জন বাংলাদেশি।

দুর্ঘটনার খবরে সৌদি বেসামরিক প্রতিরক্ষা ও রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষের দল দুর্ঘটনাস্থলে ছুটে যায় এবং এলাকাটি ঘিরে ফেলে,আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com