1. : admin :
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা শ্রীপুর উচ্চ বিদ্যালয় এর জমি মাপতে গিয়ে প্রাণ গেল বিদ্যালয়ের সভাপতির  - দৈনিক আমার সময়

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা শ্রীপুর উচ্চ বিদ্যালয় এর জমি মাপতে গিয়ে প্রাণ গেল বিদ্যালয়ের সভাপতির 

শেখ মোঃ পারভেজ 
    প্রকাশিত : বুধবার, ৩ মে, ২০২৩
৩ মে বুধবার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানাগেছে, কাশিয়ানী উপজেলা শ্রীপুর উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটি ও জমি নিয়ে দীর্ঘদিন যাবত দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত চলে আসছিল।  স্থানীয় প্রভাবশালীরা দীর্ঘদিন যাবত এই বিদ্যালয়টি কে প্রভাব বিস্তারের জন্য ব্যবহার করে আসছে।
বিদ্যালয়টির জরাজীর্ণ অবস্থা হল উভয়পক্ষের দ্বন্দ্ব সংঘাত চরম আকার ধারণ করেছিল।
আজ বুধবার ওই বিদ্যালয়ের সভাপতি মোঃ রফিকুল ইসলাম স্থানীয় কিছু লোকজন নিয়ে বিদ্যালয়ের জমি মেপে বুঝে নেয়ার চেষ্টা করছিলেন।
এ সময়ে গোয়াল গ্রামের মৃত হাসেম মসজিদ ছেলে নজরুল ইসলাম তার সঙ্গীদের নিয়ে (৫০) সভাপতি কে মারধর করে করে। তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে মুকসুদপুর উপজেলা  হাসপাতালে  যাওয়া হয়। সেখানে কর্তব্য রতন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
স্থানীয় লোকজন এ প্রতিবেদককে  জানায় এই বিদ্যালয় নিয়ে মাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মাসুদুর রহমান এবং বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলামের দলের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। বুধবার ৩ মে তারিখের বিদ্যালয়ের জমি মাপার সময়ে নজরুল ও তার লোকজন সভাপতিকে স্কুল চত্বরেই মারধর করে। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
কাশিয়ানী থানার ইন্সপেক্টর তদন্ত শাহীন মামুন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন অভিযোগ হাতে পেলেই অপরাধীদের বিরুদ্ধে মামলা রোজ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com