1. : admin :
গোপালগঞ্জের কাশিয়ানীতে ঐতিহাসিক ওড়াকান্দিতে রমনা হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা - দৈনিক আমার সময়

গোপালগঞ্জের কাশিয়ানীতে ঐতিহাসিক ওড়াকান্দিতে রমনা হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা

শেখ মোঃ পারভেজ, কাশিয়ানী প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ১৩ মে, ২০২৩

গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরে শ্রদ্ধার্ঘ নিবেদন করেছেন রাজধানী ঢাকার শাহবাগের রমনা পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার (১২ মে) ওই কমিটির সভাপতি সহকারী এ্যাটর্নি জেনারেল এডভোকেট কালীপদ মৃধা ও সাধারণ সম্পাদক নৃপেন্দ্র নাথ হীরা মন্দিরে শ্রদ্ধা নিবেদনের পর ঠাকুর পরিবারের সদস্যদের আশির্বাদ গ্রহণ করেন।

শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের উত্তরসূরী মহা মতুয়াচার্য্য শ্রী হিমাংশুপতি ঠাকুর, বাংলাদেশ মতুয়া মহাসংঘের মহা সংঘাধিপতি মতুয়া মাতা সীমা দেবী ঠাকৃর, মতুয়াচার্য্য শ্রী অমিতাভ ঠাকুর, শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য্য শ্রী পদ্মনাভ ঠাকুর ও তার সহধর্মিনী মতুয়া মাতা সুবর্ণা দেবী, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুর ও মতুয়াচার্য্য সুপতি ঠাকুর শিবু এবং সম্পদ ঠাকুর নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আশির্বাদ প্রদান করেন।

এ সময় রমনার হরিচাঁদ মন্দির কমিটির নব নির্বাচিত কার্যকরী সভাপতি সুমন মন্ডল, নতুন এই কমিটি প্রদান উপলক্ষ্যে গঠিত সমন্বয় কমিটির প্রধান মতুয়া রনজিৎ মল্লিক, ঢাকা জজ কোর্টের এডভোকেট পবিত্র মিস্ত্রীসহ রমনা হরিচাঁদ মন্দিরের শতাধিক ভক্ত উপস্থিত ছিলেন।

রমনার শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে এ কমিটির সাফল্য কমনা করে সাম্যবাদ আর ভাতৃত্ব বোধের অটুট বন্ধন বজায় রাখার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান শ্রীধাম ওড়াকান্দি ঠাকুর পরিবারের বয়োজেষ্ঠ সদস্য মহা মতুয়াচার্য্য শ্রী শচিপতি ঠাকুর।
মতুয়া মাতা সীমা দেবী বলেন, পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের মহান আদর্শের কারণে আজ সারা পৃথিবীতে তার সুনাম ছড়িয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদী ছুটে এসেছেন শ্রীধাম ওঢ়াকান্দির শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরে পূজা দিতে। ঢাকা হরিচাঁদ মন্দিরের এই ভক্তরা হরিচাঁদ ঠাকুরের সেই মহান আদর্শ রক্ষায় অগ্রনী ভূমিকা রাখছে।

শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের অন্যতম উত্তরসূরী মতুয়াচার্য্য শ্রী অমিতাভ ঠাকুর বলেন, রাজধানী শাহবাগের রমনা শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির সভাপতি এডভোকেট কালীপদ মৃধা, কার্যকরী সভাপতি সুমন মন্ডল ও সাধারণ সম্পাদক নৃপেন্দ্র নাথ হীরা অত্যন্ত যোগ্য মানুষ । তাদের নেতৃত্বে শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের মতুয়া আন্দোলন আরো এগিয়ে যাবে।

শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য্য শ্রী পদ্মনাভ ঠাকুর বলেন, রজধানীর শাহবাগের রমনায় পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ মন্দির প্রতিষ্ঠায় নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের অগ্রনী ভূমিকা ছিলো। তারা সকল ভক্তদের সমন্বয়ে ইতিবাচক কাজের মাধ্যমে সমাজের উন্নয়নে আরো ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com