1. : admin :
গাউছিয়া মার্কেটকে ঝুঁকিপূর্ণ ঘোষণা - দৈনিক আমার সময়

গাউছিয়া মার্কেটকে ঝুঁকিপূর্ণ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

রাজধানীর গাউছিয়া মার্কেটকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (৬ এপ্রিল) বেলা ১১টার দিকে গাউছিয়া মার্কেট দোকান মালিক সমিতির নেতাদের সঙ্গে নিয়ে মার্কেট পরিদর্শন করেন ফায়ার সার্ভিসের জোন-১ এর উপ সহকারী পরিচালক মোহাম্মদ বজলুর রশিদ। এরপর মার্কেটটিকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করে ফায়ার সার্ভিস।

মার্কেটটি ঝুঁকিপূর্ণ ঘোষণার আগে মোহাম্মদ বজলুর রশিদ বলেন, আজ থেকে রাজধানী সুপার মার্কেট, গাউছিয়াসহ বেশকিছু ঝুঁকিপূর্ণ মার্কেটে ফায়ার সার্ভিসের সার্ভে কার্যক্রম চালানো হবে। আমরা ব্যবসায়ী নেতাদের সঙ্গে নিয়ে এই মার্কেটে আগুন নির্বাপণের সার্বিক ব্যবস্থাপনা ঘুরে দেখব এবং ফরম পূরণ করব।

সার্ভে কার্যক্রমে আরও উপস্থিত আছেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মো. আল মাসুদ, গাউছিয়া মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি কামরুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক আনোয়ার বিশ্বাস।

গত বুধবার (৫ এপ্রিল) ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন রাজধানী সুপার মার্কেট, গাউছিয়া মার্কেটসহ রাজধানীতে বেশ কিছু ঝুঁকিপূর্ণ মার্কেট রয়েছে বলে জানিয়েছিলেন। এসব মার্কেটে সার্ভে চালানোর কথাও জানিয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com