1. : admin :
উখিয়া টেকনাফ নির্বাচনী আসনের সড়কে গণমানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন: শাহীনা আক্তার বদি এমপি - দৈনিক আমার সময়

উখিয়া টেকনাফ নির্বাচনী আসনের সড়কে গণমানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন: শাহীনা আক্তার বদি এমপি

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার -৪ (উখিয়া -টেকনাফ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সাবেক সাংসদ আব্দুর রহমান বদি’র স্ত্রী ও বর্তমান সংসদ সদস্য শাহীনা আক্তার
বদিকে বরণ করে নিয়েছে উখিয়া-টেকনাফের হাজার হাজার দলীয় নেতাকর্মী সহ জনতা। এ সময় উখিয়া- টেকনাফের সাধারণ জনগণের ফুলেল ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।
আজ (২৯ নভেম্বর) বুধবার দুপুরে কক্সবাজার থেকে রওনা দেন। সেখান থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে উখিয়া থেকে টেকনাফ পর্যন্ত যাওয়ার পথে রাস্তার দু’পাশে হাজার হাজার উৎসুক  জনতার ঢল নামে। পরে টেকনাফে আসার পথে শোভাযাত্রা নিয়ে উখিয়ায় মরিচ্যা লাল ব্রিজ থেকে রওনা হয়ে টেকনাফ পৌঁছান শাহীনা আক্তার বদি। এসময় টেকনাফ পৌঁছলে উভয়কে টেকনাফ পৌর আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে দেওয়া হয় গণ সংবর্ধনা।
সংবর্ধনা উক্তর অনুষ্ঠানে শাহীনা আক্তার বদি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পুনরায় উখিয়া-টেকনাফের মানুষের সেবা করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারার অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে অক্যবদ্ধ হতে হবে।
এসময় সাবেক সংসদ সদস্য পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বদি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি আরও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তিনি আমাদের পরিবারের প্রতি আস্থা রেখেছেন। আমিও তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন। দলের নেতাকর্মী ও ভক্ত-অনুসারীদের উদ্দেশে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে এবং নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। বসে থাকা যাবে না। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।
এ উপলক্ষে বিকেলে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সভাপতিত্বে এক পথ সভায় মিলিত হয়। এ সময় নেতা-কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন বর্তমান সাংসদ নৌকার মনোনীত প্রার্থী শাহীন আক্তার ও সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।
এ সময় উপস্থিত ছিলেন – টেকনাফ পৌর আঃ লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম, শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর আক্তার, সাধারণ সম্পাদক গোলাপজান আক্তার গোলাপি, পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সেন্টমার্টিনের চেয়ারম্যান নুর আহমেদ, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসাইন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন পৌরসভার কাউন্সিল রেজাউল করিম মানিক,মৌলভী মুজিবুর রহমান, উখিয়া টেকনাফের বিভিন্ন ইউনিয়নের মেম্বার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com