1. : admin :
ইসলামাবাদে আদালতের নির্দেশ অমান্য করে বহুতল ভবন নির্মাণঃ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা - দৈনিক আমার সময়

ইসলামাবাদে আদালতের নির্দেশ অমান্য করে বহুতল ভবন নির্মাণঃ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও (কক্সবাজার)
    প্রকাশিত : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদে আদালতের নির্দেশ অমান্য করে বহুতল ভবন নির্মাণের বিরুদ্ধে   সংবাদ সম্মেলন করেছে অসহায় পরিবার।
বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে ঈদগাঁও বাস স্ট্যান্ডের এক অফিসে আয়োজিত এ সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগীরা ।
সংবাদ সম্মেলনে ইসলামাবাদ ইউনিয়নের মৃত ফজল করিমের পুত্র আব্দুল হাকিম ও তার বোন খালেদা বেগম বলেন, ইউনিয়নের ওয়াহেদর পাড়ার  হাঁসের দীঘির পুর্ব পার্শে মহাসড়ক
সংলগ্ন তাদের পৈত্রিক ৬৫ করা বসতভিটা রয়েছে। সম্প্রতি একটি চক্র এ জায়গাটি জবর দখলের পাঁয়তারা করলে তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়। এতে আদালত উক্ত জমিতে  নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু প্রভাবশালী চক্রটি নিষেধাজ্ঞা অমান্য করে তাতে বহুতল  ভবন নির্মাণ করে ফেলে। বর্তমানেও  এ কাজ চলমান রয়েছে।
 ঈদগাঁও ইউনিয়নের দরগাহ পাড়ার মৃত এজাহার মিয়ার পুত্র মোহাম্মদ মোস্তাকের নেতৃত্বে জবর দখল ও বহুতল ভবন নির্মাণ চলমান রয়েছে।
ভূক্তভোগীরা আরো জানান, মোস্তাক তাদেরকে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি ধমকি দিচ্ছে।
অসহায় পরিবারের লোকজন তাদের একমাত্র বসতভিটা টুকু হারিয়ে এখন রাস্তায় নেমে পড়েছে।  মাথা গোঁজার একমাত্র ঠাঁইটুকু রক্ষা করতে প্রশাসন এবং প্রধানমন্ত্রীর জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন সংবাদ সম্মেলনের আয়োজকরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com