1. : admin :
ইফতার সামগ্রী বিতরণ,দুই শতাধিক পরিবারের মুখে হাসি - দৈনিক আমার সময়

ইফতার সামগ্রী বিতরণ,দুই শতাধিক পরিবারের মুখে হাসি

বরগুনা প্রতিনিধি
    প্রকাশিত : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
পবিত্র মাহে রমজান উপলক্ষে দুই শতাধিক বয়স্ক নারী–পুরষকে ইফতার সামগ্রী বিতরণ করেন বরগুনার বেতাগী উপজেলার “কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
শুক্রবার ( ৭ এপ্রিল) সকালে কাজিরাবাদ ইউনিয়নের কুমারখালী বাজারে ইফতার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থার উপদেষ্টা নিজাম উদ্দীন , সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, আ: রহিম, আরিফ হোসেন প্রমুখ।
সংগঠন সূত্রে জানা যায়, ২০২০ সাল থেকে ৫০ সদস্য নিয়ে কাজ শুরু করি। কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। নিজ উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ১ কেজি চিনি, এক কেজি খেজুর, ছোলা বুট, পিঁয়াজ এক কেজি,আলু ২ কেজি ,৫০০ গ্রাম ওজনের অরেঞ্জ ড্রিংকস পাউডার৷
রিনা বেগম বলেন, মোগ ঘরে তিন জন অসুস্থ রোগী মোরা এই ইফতার পাইয়া অনেক খুশি। মোরা সন্ধ্যার পরে রোজা খুলতে পারবো। গরিব মানুষ দেইখা ইফতার সামগ্রিক কেনা সম্ভব নয়।
কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থার উপহার পেয়ে খুব খুশি ৭ নম্বর ওয়ার্ডের মারজানা বেগম। তিনি বলেন ‘কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা আমাগো লাইগা অনেক কিছু করতাছে। রোজার মধ্যে ইফতারের জিনিস পাতি দেয়। গত বছরও রোজার আগেই সব দিছে এইবারও পাইলাম।’
কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি এজেডএম শিমুল বলেন, আমাদের এ সেচ্ছাসেবী সংগঠনটি অল্প অল্প করে এগিয়ে যাচ্ছে। এ প্রতিষ্ঠানটি থেকে গত তিন বছরে বরগুনার বিভিন্ন জায়গায় মসজিদ, মাদরাসা ও অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com