1. : admin :
আল ফালাহ্ একাডেমীর প্রাক্তন ছাত্র পরিষদে এক লক্ষ টাকা অনুদান দিলেন বদি - দৈনিক আমার সময়

আল ফালাহ্ একাডেমীর প্রাক্তন ছাত্র পরিষদে এক লক্ষ টাকা অনুদান দিলেন বদি

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
কক্সবাজার টেকনাফের হ্নীলা আল ফালাহ্ একাডেমী অল্যামনাই এসোসিয়েশনের উদ‍্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার ২৪ এপ্রিল সকাল ৯ টায় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের এক বিশাল র‍্যালী হ্নীলা স্টেশনের প্রধান সড়ক প্রদক্ষিন করে সকাল ১০ টায় আলোচনা সভা শুরু হয়।
আল ফালাহ একাডেমির প্রাত্তন ছাত্র পরিষদের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও আবু বকর আল-মামুনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সভাপতি অধ‍্যাপক জহির আহমেদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার -৪ (উখিয়া-টেকনাফ)আসনের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।বিশেষ অতিথি ছিলেন,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ,হোয়াইক‍্যং ইউপি চেয়ারম্যান নুর আহমেদ আনোয়ারি,হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী,আল ফালাহ একাডেমির প্রধান শিক্ষক নুর হোসেন ছিদ্দিকী,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম ও একাডেমির প্রাত্তন ছাত্র পরিষদের সদস্য ও গুনীজনরা।
এসময় প্রাত্তন ছাত্র পরিষদের ফান্ডে নগদ এক লক্ষ টাকা অনুদান প্রধান করেন আলহাজ্ব আব্দুর রহমান বদি।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান বদি ,আল হালাহ্ একাডেমি এমপিও ভুক্ত করার জন‍্য সার্বিক সহযোগিতা এবং একটি উন্নতমানের ভবন তৈরি করার জন‍্য চেষ্টা করবেন বলে আশ্বাস দেন।আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন‍্য দোয়া চেয়েছেন তিনি।
উল্লেখ‍্য,উখিয়া-টেকনাফে আলহাজ্ব আব্দুর রহমান বদির ঐকান্তিক প্রচেষ্টায়
১৫ টি শিক্ষা প্রতিষ্ঠান নির্মিত হয়েছে বিগত দিনে এই প্রতিষ্টান গুলোর  শিক্ষার হার ছিল ১১ শতাংশ,বর্তমানে তা বেড়ে ২৮ শতাংশে উন্নিত হয়েছে।অতীতে উখিয়া -টেকনাফে কোন জনপ্রতিনিধি এমন দৃষ্টান্ত দেখাতে পারেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com