1. : admin :
আইপিএল থেকে সরে দাঁড়ালেন সাকিব - দৈনিক আমার সময়

আইপিএল থেকে সরে দাঁড়ালেন সাকিব

ডেস্ক রিপোর্ট
    প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

আন্তর্জাতিক অঙ্গনে ব্যস্ততা এবং ব্যক্তিগত কারণে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে সরে দাঁড়ালেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান।
ভারতীয় একটি গণমাধ্যমের এক  প্রতিবেদনে বলা হয়েছে, এই বিষয় নিয়ে গত রোববার কোলকাতা নাইট রাইডার্সকে জানিয়েছে সাকিব। আইপিএল থেকে অনুমোদন পেলেই তার বদলি হিসেবে কাউকে নেয়ার প্রক্রিয়া শুরু করবে ফ্র্যাঞ্চাইজিটি।
মিডিয়া রিপোর্ট অনুসারে, এই সময় বাংলাদেশের হয়ে ব্যস্ততা এবং ‘ব্যক্তিগত’ কারনে  আইপিএলে না খেলার সিদ্বান্তের কথা কেকেআরকে জানিয়েছে সাকিব।
সাকিবের সাথে কেকেআরে আছেন লিটন দাস। দিল্লি ক্যাপিটালস ধরে রেখেছে বাংলাদেশের অন্য খেলোয়াড় মুস্তাফিজুর রহমানকে। বিসিবির লাল বলের চুক্তিতে না থাকায় ইতোমধ্যেই দিল্লি দলে যোগ দিয়েছেন ফিজ।
বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব ও সহ-অধিনায়ক লিটন দাস। দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবেই আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্টে খেলবেন তারা। যা শেষ হবে ৮ এপ্রিল।
আগামী ৯, ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এর অর্থ ৮ এপ্রিল থেকে পহেলা মে পর্যন্ত সাকিব-লিটনকে পাওয়া যাবে। আইপিএলে খেলা বা না খেলার বিষয়ে এখনও কেকেআরকে কিছু নিশ্চিত করেননি লিটন।
গত বছরের ২২ ডিসেম্বর নিলামের আগের দিন বিদেশী খেলোয়াড়দের পাওয়া নিয়ে দললোকে অবগত করেছিলো আইপিএল। তখনই নিজ খেলোয়াড়দের সীমিত আকারে পাবার ব্যাপারে আইপিএলকে জানিয়েছিলো বিসিবি। আয়ারল্যান্ড সিরিজের জন্য নির্বাচিত বাংলাদেশি খেলোয়াড়দের ৮ এপ্রিল থেকে পহেলা মে পর্যন্ত পাওয়া যাবে বলে আইপিএলকে আগেই  জানিয়েছিলো বিসিবি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com