1. : admin :
অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার  - দৈনিক আমার সময়

অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার 

আখতার হোসেন হিরু
    প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ সদস্যরা। গ্রেফতারকৃত যুবক খায়রুল আমিন (২০) উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিষ্ট্রার্ড রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের মো. কামালের ছেলে।
গতকাল শনিবার রাত সাড়ে নয়টার দিকে ক্যাম্পের জি ব্লকের একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও ছুরি উদ্ধার করা হয়।
টেকনাফস্থ ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর নয়াপাড়া ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী বলেন, শনিবার রাতে নয়াপাড়া রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের জি-৫ ব্লকের একটি ভাড়াবাসায় একদল রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ অপরাধ সংঘটনের পরিকল্পনা নিচ্ছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করে এপিবিএন। এসময় খায়রুল আমিন নামে এক রোহিঙ্গা যুবককে একটি ওয়ান শুটার এলজি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও একটি ছুরিসহ গ্রেফতার করা হয়। এসময় তার অপর সহযোগীরা পালিয়ে যায়।
অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী আরও বলেন, গ্রেফতারকৃত রোহিঙ্গা যুবক টেকনাফ মডেল থানার ২০২২ সালের একটি অস্ত্র মামলার আসামি। তার বিরুদ্ধে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com