1. admin@dailyamarsomoy.com : admin :
অভিনব কায়দায় মোবাইল ছিনতাইকারী ধরলেন পুলিশ সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল - দৈনিক আমার সময়

অভিনব কায়দায় মোবাইল ছিনতাইকারী ধরলেন পুলিশ সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

গত ১২ সেপ্টেম্বর ২৩ ইং মঙ্গলবার প্রতিদিনের মতো রাজধানীর গুরুত্বপূর্ণ ক্রসিং সড়ক কাওরানবাজার, সোনারগাঁও ক্রসিং এ দায়িত্ব পালন করেন পুলিশ সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল। সোনারগাঁও ক্রসিং সংলগ্ন,২/৩ জন পেশাদার ছিনতাইকারী ভিকটিমের মোঃসুজা হোসেন নামের পকেট থেকে তার ব্যবহারিত স্মার্ট ফোনটি নিয়ে বাস থেকে লাফিয়ে পড়েন ৩ জন ছিনতাইকারী ।পালানোর চেষ্টা কালে বিষয়টি দায়িত্বরত পুলিশ সার্জেন্টে জুয়েলের নজরে পড়লে তাৎক্ষনিক একজনকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটককৃত জানান সেই ছিনতাইকারীর সক্রিয় সদস্য তবে মোবাইলটি সেই ছিনতাই করেন নি করেছেন অন্য একজনে পরবর্তীতে সার্জেন জুয়েল কৌশলে আটককৃতের মোবাইল থেকে ঐ ছিনতাই কারীকে ফোন দিয়ে আসতে বললে ছিনতাই কারী নিজে না এসে অন্য একজনকে ভয় দেখিয়ে ভিকটিমের মোবাইল টি সার্জেন্ট জুয়েলের কাছে হস্তান্তর করে।আটককৃত ছিনতাইকারী আটক করে পরবর্তীতে Romio 61,এসআই খোকন, তেজগাঁও থানাকে হস্তান্তর করে।

গত ৩০ অক্টোবর তেমনী একজন রফিক নামে এক ভিকটিম ৭০ হাজার টাকার মালামাল নিয়ে মোতালেব প্লাজার দিকে যাচ্ছিলেন হঠাৎ চিৎকার করে ভিকটিম রফিক কাঁন্নায় ভেঁঙ্গে পড়ে সার্জেন্ট জুয়েল কে বলেন আমার ৭০ হাজার টাকার মালামাল রিক্সা থেকে চুরি হয়ে হয়ে গেছে সার্জেন্ট জুয়েল প্রথমে অবাক হয়ে বললেন কই এখানে তো আপনার কোনো মাল নেই কে নিবে।

পরবর্তীতে সার্জেন্ট জুয়েলের সন্দেহের তীর রিক্সার ড্রাইবারের দিকে, তাকে ভয়ভীতি দিয়ে জিজ্ঞাসাবাদ করে আসল ঘটনার রহস্য উদঘাটন করলেন পরে জানতে পারেন রিক্সার ড্রাইবার সেজে এক শ্রেনীর লোক এই ভাবে প্রতারনা করে আসছেন। আপনাকে রিক্সা উঠাবেন কিছু পথ অতিক্রম করলে বলবে আমার রিক্সা খারাপ হয়েছে তখন তাদের কয়েকজন লোক এসে আপনার সাথে গায়ে পড়ে ঝগড়া বাঁধাবে এই সুযোগে রিক্সা চালক আপনার মূল্যবান মালামাল নিয়ে কেটে পড়বে তাই এই সকল প্রতারক চক্র থেকে নগরবাসীকে সাবধান থাকার ও আহ্বান করেছেন তিনি।

এই বিষয়ে সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল বলেন,রাজধানী জুড়ে হাজারো প্রতারক চক্র ছিনতাই কারী রয়েছে তাই রাজধানীতে লোকাল পরিবহনে চলাচলের সময় নিজে সচেতন থাকবেন নিজের মূল্যবান জিনিস গুলো নিজ দায়িত্বে ভালো ভাবে রাখবেন।আটককৃত দুই ব্যক্তির বিরুদ্ধে তেঁজগাও থানায় নিয়মিত মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com