1. : admin :
অপসোনিন ফার্মার উদ্যোগে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক আমার সময়

অপসোনিন ফার্মার উদ্যোগে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বরিশাল প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
বরিশালে অপসোনিন ফার্মা লিমিটেড কোম্পানির উদ্যোগে ১৫০ জন অসহায় হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ ১২ই এপ্রিল বুধবার দুপুর ২ ঘটিকায় মহানগর কলেজ সড়কে দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার নিজ কার্যালয়, জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও বরিশাল জেলা শাখার সভাপতি, জনাব মোঃ আইয়ুব আলী হাওলাদারের সভাপতিত্বে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে জনাব আইয়ুব আলী হাওলাদার বলেন,দেশের সকল বিত্তবান ব্যক্তিবর্গকে দৃষ্টি প্রতিবন্ধীদের সহযোগিতায় অপসোনিন ফার্মা লিমিটেড এর মত এগিয়ে আসার আহ্বান করেন তিনি। এছাড়াও তিনি বলেন, আমি দৃষ্টি প্রতিবন্ধীদের সহযোগিতায় সব সময় দৃষ্টি প্রতিবন্ধীদের পাশে আছি এবং থাকবো,আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা জেলা এবং মহানগর কমিটির অসহায় ও হত দরিদ্র দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ৩০০ শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণের প্রস্তুতি চলছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্দো বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেড ব্যবস্থাপক পরিচালক, জনাব, এ কে এম আনোয়ারুল হক সাব্বির, তিনি দৃষ্টি প্রতিবন্ধীদের স্বাবলম্বী করার আশ্বাস প্রদান করেন । এছাড়া উপস্থিত ছিলেন হাসনান চৌধুরী , কাজী মিরাজ মাহমুদ প্রকাশক ও সম্পাদক, দৈনিক আজকের পরিবর্তন সহ দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার বরিশাল জেলা কমিটির অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com