1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ময়মনসিংহে অপরাধ নিয়ন্ত্রণে কাজ করে প্রশংসায় ওসি শাহ্ কামাল আকন্দ  - দৈনিক আমার সময়

ময়মনসিংহে অপরাধ নিয়ন্ত্রণে কাজ করে প্রশংসায় ওসি শাহ্ কামাল আকন্দ 

শুভ বসাক, ময়মনসিংহ 
    প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের সার্বিক ভূমিকায় জনপ্রিয় এবং দক্ষ অফিসার ইনচার্জের নিরলস প্রচেষ্ঠায় অদম্য সফল কাজ করে যাচ্ছে অধীনস্থ পুলিশ সদস্যরা।জনসাধারনের জন্য পুলিশি সেবায় বিচক্ষণ, দূরদর্শ এবং বন্ধুসূলভ ব্যবহারে পুলিশ কর্মকর্তা থেকে জনসাধারনের বন্ধুতে পরিণত হয়েছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ।
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি শাহ্ আবিদ মহোদয়ের দিক-নির্দেশনায় ময়মনসিংহ জেলা পুলিশ দিন-রাতের হিসাব না রেখে কাজ করে যাচ্ছেন অপরাধ নির্মূল এবং সার্বিক আইনশৃঙ্খলা তৎপরতায়। পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞা’র নির্দেশকে অক্ষরে-অক্ষরে পালন করে যাচ্ছে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ একজন কর্মঠ ও আদর্শবান পুলিশ কর্মকর্তার উজ্জ্বল দৃষ্টান্ত ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ।ময়মনসিংহ নগরীকে অপরাধমুক্ত রাখতে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রেখেছে গতিশীলভাবে। কোতোয়ালী মডেল থানার অফিসার ইজনচার্জ শাহ্ কামাল আকন্দ ময়মনসিংহবাসীর হৃদয়ে কর্মগুনে নিজের নামটি অলংকিত করে চলেছেন নিত্য। অপরাধ দমনে তিনি বার বার শ্রেষ্ঠ ওসির পদক পাচ্ছেন।
ময়মনসিংহের স্থানীয় বাসিন্দাদের মতে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ ভালোবাসেন এই ময়মনসিংহ জেলাকে। তারা বলেন, তিনি নিজের পরিবারের মতোই দেখেন এই নগরীর জনগণকে। তার কর্মদক্ষতার কারণে যেভাবে ময়মনসিংহ নগরীর আইনশৃঙ্খলা মুষ্ঠিবদ্ধ করে রেখেছেন তা আমরা নির্দ্বিদায় বলতে পারি। তার দূরদৃষ্টি শক্তি বলে এই নগরীর জনপ্রিয় পুলিশ কর্মকর্তা তিনি। আপামর জনগন চিরদিন মনে রাখবে এই সরকারি কর্মকর্তাকে। রাত বেড়াত নিরাপদে পায়ে হেটে চলাচল করতে পারে এখন সাধারণ মানুষ।
এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘আমি এই থানায় আসার পর মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করার চেষ্টা করেছি।কোতোয়ালি মডেল থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করছি।’আমি যতদিন ময়মনসিংহ মডেল থানায় আছি, মাদক, ছিনতাই, মিথ্যামামলা, চাঁদাবাজি যে কোন রাষ্ট্রদোহিতার মূলক কাজের বিরুদ্ধে আমার জিরো টলারেন্স থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com