1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ভোটের হাওয়া কক্সবাজারে উৎসাহ  উদ্দীপনায় তরুন মেধাবীরা নিলেন মনোনয়ন পত্র, ০৪ আসনের ৩য়'দিনে ৩৫ জনের মনোনয়ন পত্র সংগ্রহ  - দৈনিক আমার সময়

ভোটের হাওয়া কক্সবাজারে উৎসাহ  উদ্দীপনায় তরুন মেধাবীরা নিলেন মনোনয়ন পত্র, ০৪ আসনের ৩য়’দিনে ৩৫ জনের মনোনয়ন পত্র সংগ্রহ 

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
আগামী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের সর্ব দক্ষিণের সমুদ্র নগরী পর্যটন রাজধানী কক্সবাজারের ৪ টি সংসদীয় আসন থেকে এবার তরুন ও প্রবীন মেধাবীদের সমন্বয়ে- ৩য়’দিনে উৎসব মুখর পরিবেশে, ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে এ পর্যন্ত মনোনয়ন ফরম নিলেন ৩৫ জন।
বলা চলে দিন যত গনিয়ে আসচ্ছে ততই আরও বেশি মনোনয়ন ফরম সংগ্রহের সংখ্যা বাড়ছে। পাশাপাশি কক্সবাজারের ০৪ টি সংসদীয় আসনের মধ্য নবীন ও প্রবীনরা মিলে এ পর্যন্ত যারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
কক্সবাজার ০১ ( চকরিয়া- পেকুয়া) থেকে ১০ জন, কক্সবাজার ০২  (মহেশখালী- কুতুবদিয়া) থেকে ৫ জন,
কক্সবাজার ০৩ ( কক্সবাজার সদর- রামু- ঈদগাঁও) থেকে ১০ জন এবং কক্সবাজার ০৪ ( উখিয়া- টেকনাফ) থেকে ১০ জন মনোনয়ন ফরম নিজ হাতে তুলে নেন মনোনয়ন প্রত্যাশীরা।
এদিক সোমবার কক্সবাজার ০১ আসনের বর্তমান সংসদ সদস্য জাফর আলমের (এম এ) এর পক্ষে তার কন্যা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া আফরিন মনোনয়ন ফরম পত্র সংগ্রহ  করেছেন- সে সঙ্গে একই আসন থেকে মনোনয়ন পত্র তুলে নেন জেলা  আওয়ামীলীগের সাবেক নেতা জিয়া উদ্দীন জিয়া।
 একইভাবে কক্সবাজার ০৪ আসন থেকে উখিয়া টেকনাফের প্রবীন রাজনীতিবীদ প্রয়াত সাবেক এমপি, আবদুল গনি (প্রকাশ গণি চেয়ারম্যান) এর সুযোগ্য পুত্র তরুন ও বিনয়ী মেধাবী সাইফুদ্দীন খালেদ এর মতো নির্বাচনী মাঠে থাকা একজন প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন ফরম সংগ্রহ করার পর সাইফুদ্দীন খালেদ এর সাথে যোগাযোগ করলে তিনি দৈনিক আমার সময় ও দৈনিক দৈনন্দিন প্রতিনিধিকে বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান- আমার পিতা ও এ আসনে সংসদ সদস্য ছিলেন। এবং বাবার মতো আমি ও তার হারানো আসনটি পুনরুদ্ধারে তাঁর  সুযোগ্য উচ্চ শিক্ষিত সন্তান হিসেবে মানুষের জনকল্যাণমুখী আইন প্রনয়নে সংসদীয় আসনে ব্যাপক উন্নয়নের জন্য মূখ্য ভূমিকা পালন করবো।
এছাড়াও একই আসনে উখিয়া- টেকনাফ থেকে বীরমুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী নতুন প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম নিলেন, চকরিয়া-পেকুয়া ০১ আসন থেকে সাম্প্রতিক সময়ে ভোটের মাঠে আলোচনায় থাকা সাবেক জেলা জজ আমিনুল হক, জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান রেজাউল করিমসহ বেশকিছু জনপ্রার্থীরা   গেল রবিবার ও সোমবার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সব মিলে গেল শনিবার থেকে শুরু হওয়া মনোনয়ন ফরম সংগ্রহ করেন ৩৫ জন। তার মধ্য গতকাল কয়েকজন মনোনয়ন ফরম জমাদেন তারা হলেন- কক্সবাজার সদর রামু ০৩ আসনের প্রার্থী সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি এবং  সাংবাদিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠক মোহাম্মদ নজিবুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com