1. : admin :
নির্বাচনে লড়ছেন মন্ত্রীর ফুফাতো ভাই সাইদুর - দৈনিক আমার সময়

নির্বাচনে লড়ছেন মন্ত্রীর ফুফাতো ভাই সাইদুর

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধ, ব্রাহ্মণবাড়িয়া
    প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ থেকে সরছেন না আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এম.পি’র ফুফাতো ভাই সাইদুর রহমান স্বপন। আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান স্বপন ও তার একাধিক ঘনিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।
মন্ত্রী-এম.পি’র স্বজনদেরকে ভোট থেকে সওে দাঁড়ানোর বিষয়ে আওয়ামীলীগের নির্দেশনা থাকলেও ছাইদুর রহমান বলেন, এমন তো নয় যে আমি মন্ত্রীর আত্মীয় হিসেবে ভোটে দাঁড়িয়েছি। কিংবা দল আমাকে মনোনয়ন দিয়েছে। আমি ৩০ বছর ধওে কুটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। আমি আমার অবস্থান থেকেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে দাঁড়িয়েছি।
কুটি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ছাইদুর রহমান বলেন, দল থেকে বলা হয়েছে মন্ত্রী-এম.পি’রা যেন ভোটে কোনো ধরণের প্রভাব বিস্তার না করেন। এক্ষেত্রে আমাদের মন্ত্রী তো কাউকে কিছু বলছেন না। ওনি আমাকে বলে দিয়েছেন সুষ্ঠু ভোট হবে। সে কারণে আমি প্রার্থী হয়েছি। আমি ভোটে লড়বো এটা নিশ্চিত। আর সবচয়ে বড় কথা এটা তো আর দলীয় কোনো নির্বাচন নয়।
তবে ছায়েদুর রহমানের অন্যতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা পরিষদেও বর্তমান চেয়ারম্যান, আইন মন্ত্রীর সাবেক এপিএস অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন অভিযোগ করেন, ছায়েদুর রহমান সব জায়গায় বলছেন মন্ত্রী ওনার আত্মীয়। এ বিষয়ে তিনি মন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেন। তবে মন্ত্রীর দেওয়া আশ্বাস অনুযায়ি সুষ্ঠু ভোটে জয়ের ব্যাপারেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার ৯ উপজেলার মধ্যে ৬টি উপজেলার নির্বাচনের তফসিল হয়েছে। এগুলো হচ্ছে সরাইল, নাসিরনগর, কসবা ও আখাউড়া এবং আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর। এরমধ্যে প্রথম ধাপে সরাইল ও নাসিরনগরের নির্বাচন হচ্ছে ৮ মে। দ্বিতীয় ধাপে ২১ মে কসবা ও আখাউড়া উপজেলা পরিষদের নির্বাচন আর তৃতীয় ধাপে ২৯ মে আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com