1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
নির্বাচনে যাবো কিনা তা এখনো চূড়ান্ত হয়নি : বিএসপি - দৈনিক আমার সময়

নির্বাচনে যাবো কিনা তা এখনো চূড়ান্ত হয়নি : বিএসপি

নিজস্ব প্রতিবেদক
    প্রকাশিত : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের অধীনে অংশগ্রহণ করা বা না করার বিষয়ে এখনি কোন সিধান্ত নিতে চায় না বাংলাদেশ সনাতন পার্টি (বিএসপি)।

শনিবার (২৬আগস্ট) সন্ধ্যায় বাংলাদেশ সনাতন পার্টি ( বিএসপি)র কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে এ কথা বলেন দলটির প্রধান সুশান্ত চন্দ্র বর্মন শান্ত।

অনুষ্ঠানে দলটির প্রধান সুশান্ত চন্দ্র বর্মন শান্ত বলেন, আমরা বাংলাদেশের দুই বড় রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপি নির্বাচন নিয়ে তাদের মধ্যে যে সংকট ও পরিস্থিতি তা বোঝার চেষ্টা করছি।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে আমাদের একটি বিশেষজ্ঞ দল দুই রাজনৈতিক দলের সিদ্ধান্ত ও তাদের নির্বাচনী কর্মকাণ্ড গভীরভাবে পর্যালোচনা করছে। তারপরেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিবো।

তিনি আরও বলেন, দেশের মানুষ যে দলকে চাইবে ও আমাদের দলের নেতাকর্মীরা আগামী নির্বাচনে যে দলকে সমর্থন দিবে আমরা আগামী নির্বাচনে সেই দলের হয়ে মাঠে কাজ করবো।

অনুষ্ঠানে যোগ দেওয়া অন্য নেতারা বলেন, একদিকে যেমন দেশের মানুষ জ্বালাও পোড়াও চায়না, তেমনি ভোট থেকে বঞ্চিত থাকতেও চায়না। সুতরাং নির্বাচনে অংশগ্রহণ করবো কিনা তা এখনি বলার সময় আসেনি।

দলটির সাধারণ সম্পাদক কালী পদ চক্রবর্তী বলেন, কিছু দিন আগে নিবন্ধন না পাওয়া দশটি দলের মধ্যে তিনটি দল ও নতুন আরও অনিবন্ধিত নয়টি মোট বারোটি দলের সমন্বয়ে একটি নতুন রাজনৈতিক মোর্চা তৈরি করছি।

তিনি আরও বলেন, এখন থেকে আমাদের ভবিষ্যত রাজনৈতিক কর্মসূচি কেমন হবে তা নির্ধারণ করবো আলাপ-আলোচনার মাধ্যমে। এবং আগামী নির্বাচনে দলীয় ভাবে নির্বাচন না করতে পারলেও প্রয়োজনে সতন্ত্র প্রার্থী হিসেবে আমাদের দলের লোকেরা তিনশো আসনে নির্বাচন করবে। যদি নির্বাচনে সকলে সমান সুযোগ পায় ও অংশগ্রহণ মূলক নির্বাচন হয় তাহলে বাংলাদেশ সনাতন পার্টির প্রার্থীদের জয় কেউ ঠেকাতে পারবেনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com