1. : admin :
নড়াইলে আনুষ্ঠানিক ভাবে তিন দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত - দৈনিক আমার সময়

নড়াইলে আনুষ্ঠানিক ভাবে তিন দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

সাজ্জাদ তুহিন,নড়াইল প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

সেবা ও উন্নতির দক্ষ রুপকার উন্নয়ন উদ্ভবনে স্থানীয় সরকার। প্রতিপাদ্য কে সামনে রেখে নড়াইলে তিন দিনব্যাপী পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস ও পুরস্কার বিতরণ ২০২৩।

 

১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) নড়াইল সদর উপজেলা পরিষদ চত্ত্বরে জেলা প্রশাসন ও সদর উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত তিন দিনব্যাপী মেলা শেষে আজ ১৯ সেপ্টেম্বর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা সাখার সাধারণ সম্পাদক  মোহাম্মদ নিজাম উদ্দিন খাঁন নিলু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।

 

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক জুলিয়া সুকাইনা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সম্পাদক ইসমত আরা, ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান,সদর উপজেলা ইউনিয়নের চেয়ারম্যানদের প্রতিনিধি চন্ডিবর পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান ভূইয়া সহ সদরের সকল ইউনিয়নের চেয়ারম্যানগন ও সংশ্লিষ্ঠরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে বক্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এ মেলার উদ্দেশ্য হলো বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা গ্রাম থেকে গ্রামান্তরে পৌছে দিতে হবে। সুতরাং আমাদের সকলের উচিত এ মেলা থেকে শিক্ষা নিয়ে সেটা সর্বস্তরের জনগনের কাছে প্রচার করে বর্তমান সরকারের সাফল্য তুলে ধরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com