1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
টেকনাফে র‌্যাবের অভিযানে মদ-বিয়ারসহ আটক-১ - দৈনিক আমার সময়

টেকনাফে র‌্যাবের অভিযানে মদ-বিয়ারসহ আটক-১

আখতার হোসেন হিরু (কক্সবাজার) 
    প্রকাশিত : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
কক্সবাজারের টেকনাফ থানাধীন নোয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ বোতল বিদেশী মদ এবং ১৪০ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
আটককৃত মাদক কারবারী হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৪নং ওয়ার্ড নোয়াপাড়া এলাকার মোঃ শমসুল আলমের
মোঃ ইদ্রিস মিয়া (২১)।
কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,শুক্রবার (১৭ নভেম্বর) রাতে
র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় জনৈক নবী হোসেনের বসত বাড়িতে কতিপয় মাদক কারবারী  অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ ও ক্যান বিয়ার ক্রয়-বিক্রয় উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে একজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীর বিধি মোতাবেক বসত বাড়ির আশপাশ এলাকা তল্লাশী করে ধৃত ব্যক্তির দেখানো মতে তার বসত বাড়ির মাটির নিচে পুঁতে রাখা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে সর্বমোট ১৪০ ক্যান বিয়ার (প্রতিটির গায়ে ইংরেজীতে ANDAMAN GOLD ALC 5% ABV LAGER BEER, PRODUCT OF MYANMAR লেখা আছে) এবং ৩টি বিদেশী কাঁচের মদের বোতল প্রতিটির গায়ে ইংরেজীতে GLAN MASTER FINEST BLENDED WHISKY 43% VOL 70 CL লেখা আছে) উদ্ধার করা হয়।
ধৃত মাদক কারবারী জানায়, সে বেশ কিছুদিন যাবৎ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। পরবর্তীতে অদ্য উপরোল্লিখিত মাদকসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।
তিনি আরো জানান, উদ্ধারকৃত বিদেশী মদ ও বিয়ারের ক্যানসহ ধৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com