1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
জামালপুর ফুলকুঁড়ি একাডেমির পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও ক্লাস পার্টি অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

জামালপুর ফুলকুঁড়ি একাডেমির পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও ক্লাস পার্টি অনুষ্ঠিত

মোঃ ফরিদ উজ জামান
    প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের অন্যতম ঐতিহ্যবাহী প্রভাবশালী শিক্ষা প্রতিষ্ঠান জামালপুর ফুলকুঁড়ি একাডেমিতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও সকল শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়।
শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০ ঘটিকার সময় জামালপুর ফুলকুঁড়ি একাডেমির মাঠে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত বিদায় অনুষ্ঠান ও ক্লাস পার্টিতে সকল শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে আনন্দঘন পরিবেশে অংশগ্রহণ করে।
ন। সকলে একসঙ্গে দুপুরের খাবার গ্রহণ করা হয়।
এ সময় জামালপুর ফুলকুঁড়ি একাডেমির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এডভোকেট সাদিকুর রহমানের সঞ্চালনায় এবং জামালপুর নোভা জেনারেল হাসপাতালের পরিচালক মিলন মিয়ার সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জামালপুর ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান আলহাজ খাইরুল আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর ইউনিয়ন পরিষদ ৬ নং সদস্য মোকাম্মেল হাসান মোড়ল, ৪ ৫ ৬ নং ওয়ার্ড সংরক্ষিত ওয়ার্ডের সদস্য শায়লা জামান, বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর শাখার সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আল মামুন , দৈনিক আমার সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ- ফরিদ উজ জামান,ঢাকার ঢাক পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ- জাকারিয়া আল মামুন,
জামালপুর ফুলকুঁড়ি একাডেমির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এডভোকেট সাদিকুর রহমান- গণমাধ্যমকে জানান- প্রতিটি বছরের শেষ ক্লাসের দিন আমরা সকল শিক্ষার্থীদের নিয়ে আনন্দ উল্লাস করি এবং যারা পঞ্চম শ্রেণীর বার্ষিক পরীক্ষা বা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে তাদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় আজকেও জামালপুর ফুলকুঁড়ি একাডেমির ক্লাস পার্টি ও পঞ্চম শ্রেণী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। যারা পঞ্চম শ্রেণী হতে ষষ্ঠ শ্রেণীতে ভর্তি হবে আমার পক্ষ হতে তাদের জন্য রইল দোয়া এবং অফুরন্ত ভালোবাসা। ভবিষ্যৎ জীবনে তারা আরও মনোযোগী হয়ে লেখাপড়া করে যেন নিজেদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com