1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হরতালে নাশকতা সৃষ্টিকারী গ্রেপ্তার ২ - দৈনিক আমার সময়

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হরতালে নাশকতা সৃষ্টিকারী গ্রেপ্তার ২

মুবিন বিন সোলাইমান, চট্টগ্রাম
    প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ডাকা হরতালে নাশকতা ও ভাংচুরের অভিযোগে চন্দনাইশ থানায় ১৪ জন এবং আরো অজ্ঞাত ২৫ জনের বিরদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই সময় নাশকতা সৃষ্টিকারী মধ্যে সাতকানিয়া থানা ছদাহা ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মনির আহম্মদের ছেলে মো: জায়েদ (২০) ও একই থানার কেওচিয়া ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মোস্তাক আহম্মদের ছেলে জাগির (৪০) কে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।
সোমবার (২০ নবেম্বর) ২০২৩ইং তারিখ রাত অনুমান ৭ টায় চন্দনাইশ ও দোহাজারী থানার পৌরসভাস্থ ৪নং ওয়ার্ডের যাছিম কনভেনশন হলের পশ্চিম পাশে সোনার বরবাড়ি বটতল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর বিএনপি-জামায়াতের কর্মীরা হরতালের সর্মথনে টায়ারে আগুন জ্বালিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করলে এলাকায় জনমনে ভীতির সঞ্চার করে রেখেছে বলে পুলিশের সূত্র জানা যায়।
চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, হরতালের সর্মথনে টায়ারে আগুন জ্বালিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল, এতে জনমনে ভীতির সঞ্চার করেছে। এসময় দুজনকে হাতেনাতে গ্রেপ্তার করার সময় গাছের লাঠি, ভাঙ্গা ইটের টুকরা, গাড়ির টায়ার ও কোরসিন ভর্তি বোতল উদ্ধার হয়েছে। এছাড়াও এই ঘটনায় রবিউল আলম রবি (৩০), মো: জায়েদ (২০), জাগির (৪০), আব্দুল্লাল আল নোমান জিহাদ (২৫), আতিকুর রহমান (৩১), রাকিবুল ইসলাম ইমন (২২), ফজলুল কবির রুবেল (৩২), সোলমান বাবুল (৩৫), তামিমুল হক (২৫), মোহাম্মদ ফারুক (৩০), মোহাম্মদ কামরূল বাহাদুর (৩৫), মো: রাজীব (২৮), অলিউল্লাহ রুবেল (২৯), চট্টগ্রাম জেলাসহ চন্দনাইশ থানার অজ্ঞাতনামা আরো ২৫ জনকে নাশকতার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে এবং অবরোধে বিএনপি-জামায়াতের নাশকতা ঠেকাতে পুলিশ মাঠে সবসময় তৎপর রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com