1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
কাশিয়ানীতি কলেজ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা - দৈনিক আমার সময়

কাশিয়ানীতি কলেজ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

পারভেজ শেখ কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
এইচএসসি পরীক্ষার ফরম পূরণ করতে না পেরে গোপালগঞ্জের কাশিয়ানীতে শাম্মী সুলতানা (১৮) নামের এক কলেজছাত্রী গুলপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন।
মঙ্গলবার (২৫ জুলাই) উপজেলার রাজপাট ডিগ্রি কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে। সে ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের মৃত মিনজুর মোল্যার মেয়ে।
গুরুতর অসুস্থ শাম্মী সুলতানাকে উপজেলা রাহুথড় উপস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
ওই কলেজছাত্রীর মাতা আলেয়া বেগম জানান, তার মেয়ে এইচএসসির নির্বাচনী পরীক্ষায় ইংরেজি বিষয়ে অকৃতকার্য হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় খাতা পুনঃমূল্যায়নের জন্য শাম্মী সুলতানা কলেজে যায়। কলেজ অধ্যক্ষ মনিরুজ্জামান তাকে খাতা পুনঃমূল্যায়নের সুযোগ না দিয়ে উল্টো দুর্ব্যবহার করেন। ফরম পূরণে অস্বীকৃতি জানান।
পরে সে কলেজের অফিস কক্ষ থেকে বেরিয়ে ক্ষোভে কলেজ গেটের সামনে গিয়ে গুল খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তার সহপাঠীরা বিষয়টি দেখতে তাকে উদ্ধার করে উপজেলার রাহুথড় উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করে।
এ বিষয় রাজপাট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনিরুজ্জামানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ‘ওই ছাত্রী সাথে আমার দেখা বা কথা কোনটাই হয়নি। আমি পুলিশ প্রহরায় ছিলাম। আমার সাথে দেখা করার তো কোন সুযোগই ছিল না।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com