1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ঈদগাঁও নিখোঁজের ৬ দিন পর লাশ উদ্ধার - দৈনিক আমার সময়

ঈদগাঁও নিখোঁজের ৬ দিন পর লাশ উদ্ধার

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলার ঈদগাঁও খালে নিখোঁজ আরমান হোসেনের লাশ আজ বৃহস্পতিবার উদ্ধার হয়েছে। স্থানীয়রা দুপুরে খালের গজালিয়া পয়েন্ট এলাকা থেকে মাটি চাপা অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন।
এসময় দমকল বাহিনী ও থানা পুলিশের লোকজন উপস্থিত ছিলেন। গতকাল থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন তাকে উদ্ধারে আজ ঈদগাঁও খালে অভিযান চালানোর ঘোষণা দিয়েছিলেন। এর ধারাবাহিকতায় বিপুল সংখ্যক এলাকাবাসী সকাল থেকে খালে উদ্ধার অভিযানে নামেন। অনেকে জাল মেরে লাশের সন্ধান করেন। এক পর্যায়ে রাজঘাট সংলগ্ন গজালিয়া পয়েন্টে মাটি চাপা অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়।মরদেহ পেয়ে স্থানীয়দের পাশাপাশি বৃহত্তর ঈদগাঁও এলাকার গণমানুষের মাঝে স্বস্তি নেমে এসেছে। নিহত যুবক ঈদগাঁও ইউনিয়নের মেহের ঘোনার ছাবের আহমদ বাবুর্চির ছেলে। পেশায় সে একজন রাজমিস্ত্রি। সে দু’সন্তানের জনক। তার আনুমানিক বয়স ২৫ বছর। সে গজালিয়া এলাকা থেকে বিয়ে করে। ঘটনার দিন ২ সেপ্টেম্বর খাল সাঁতরিয়ে ছেলে মেয়েদের দেখতে যাওয়ার সময় সে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে তিনদিন পর্যন্ত চট্টগ্রামের ডুবুরি দল, থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী ঈদগাঁও খালের বিভিন্ন স্থানে তাকে সন্ধান করেও পাননি।
বিকেলে এ প্রতিবেদন তৈরি করার সময় মেহের ঘোনা ইউনুছিয়া মাদ্রাসা মাঠে নিহতের জানাজা অনুষ্ঠিত হয় বলে জানান সংবাদকর্মী বজলুর রহমান। জানাযায় ইমামতি করেন স্থানীয় আলেমেদ্বীন হাফেজ কামাল আহমদ। এতে ওয়ার্ডের সাবেক মেম্বার সেলিম উল্লাহ সিরাজী, আবু তৈয়ব সহ বিপুল সংখ্যক মুসল্লী ও সংবাদকর্মী অংশ নেন। পরে তাকে মাদ্রাসা সংলগ্ন মেহের ঘোনা কবরস্থানে দাফন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com