1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ৬ - দৈনিক আমার সময়

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ৬

আল আমিন হোসেন, রাজশাহী
    প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাজশাহী মহানগরীর রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৬ জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সাও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: হাসান আলী হৃদয় (১৯), মো: কাওসার আলী রাজন (২৩), মো: আকাশ আলী (২২),  মো: শাহাদৎ হোসেন খোকন (৩৮), মো: হযরত আলী অপু (২৮) ও মো: আরিফ হোসেন (২৮)।
হাসান রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর গুড়িপাড়ার মো: মিজানুর রহমানের ছেলে, কাওসার আলী হড়গ্রাম বিদ্দির পাটালের মো: সাইদুল ইসলামের ছেলে, আকাশ হড়গ্রাম চারখুটার মোড়ে মো: মানিকের ছেলে, শাহাদৎ চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুরেরর মো: শহিদ ফকিরের ছেলে, হযরত আলী একই এলাকার মো: রুবেলের ছেলে ও আরিফ হোসেন রাজপাড়া থানার বহরমপুর মধ্যপাড়ার মৃত রজব আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, রবিবার (১৯ নভেম্বর) রাত ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: শারিফুর রায়হান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: হাসান আলী হৃদয় ও মো: কাওসার আলী রাজনকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।
অপর একটি অভিযানে এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় হতে আসামি মো: আকাশকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেন।
এর আগে এসআই মো: মিজানুর রহমান সরকার ও তাঁর টিম রাত ১০ টায় বোয়ালিয়া থানার রাণীবাজার বাটার মোড় এলাকা হতে আসামি মো: শাহাদৎ হোসেন, মো: হযরত আলী ও মো: আরিফ হোসেনকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় আসামিদের মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com