1. : admin :
হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ঈদ সমগ্রী বিতরণ - দৈনিক আমার সময়

হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ঈদ সমগ্রী বিতরণ

শাহিন গাজী
    প্রকাশিত : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার পক্ষ থেকে চারশত অসহায় হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণের আয়োজন করা হয়েছে। উক্ত ঈদ সামগ্রী বিতরণ ৩ দিন ব্যাপী চলমান থাকবে বলে জানিয়েছেন দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব জনাব আইয়ুব আলী হাওলাদার,

এরই ধারাবাহিকতায় প্রথম পর্যায় বিতরন কার্যক্রম শুরু হয়েছে,
১৫ই এপ্রিল ২০২৩ ইং কার্যক্রমের স্থান নিউ সি ব্লক শাহআলী মিরপুর-১ ঢাকা, দ্বিতীয় কার্যক্রম সংস্থার প্রধান কার্যালয় ৬ অরফানেজ রোড বকশিবাজার ঢাকা,১৬ই এপ্রিল রবিবার বেলা ১১ ঘটিকায়, তৃতীয় কার্যক্রম এন এফ ভি আই শপিং কমপ্লেক্স (অন্ধ মার্কেট) ১৭ ই এপ্রিল সোমবার বিকেল তিন ঘটিকায় সাভার ঢাকায় বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির (চেয়ারম্যান) জনাব, নুরুল আলম সিদ্দিক, প্রধান বক্তা ও পরিচালনায় আছেন, জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা কেন্দ্রীয় কমিটির (মহা-সচিব) জনাব, আইউব আলী হাওলাদার সহ জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা কেন্দ্রীয় কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দরা।

এই সময় সংস্থার চেয়ারম্যান বক্তৃতায় বলেন,দেশের সকল বিত্তবান ব্যক্তিবর্গদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে এই দেশের সকল অসহায় হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিদের স্বাবলম্বী করা সম্ভব।

মহাসচিব আইয়ুব আলী হাওলাদার বলেন, আমারা দৃষ্টি প্রতিবন্ধীদের পাশে থাকার যথেষ্ট চেষ্টা করছি দেশের সকল দৃষ্টি প্রতিবন্ধীদের জীবনমানে উন্নয়ণের জন্য, এবং দৃষ্টি প্রতিবন্ধীদের পুর্ণবাসনের জন্য তাদেরকে নানাভাবে সাহায্য করে থাকি, যেমন চিকিৎসা সাহায্য, বয়স্ক ভাতা, উচ্চ শিক্ষার জন্য শিক্ষাবৃওি, সেলাই মেশিন, সহ গৃহ নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করে থাকি। এবং মৃত ব্যক্তির দাফন কাফনের ব্যবস্থা সহ বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করে থাকি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com