1. : admin :
সনদ জাল জালিয়াতির কথা মিথ্যা, শিক্ষক সাহাব উদ্দিন - দৈনিক আমার সময়

সনদ জাল জালিয়াতির কথা মিথ্যা, শিক্ষক সাহাব উদ্দিন

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
নাজমুল মন্ডল ঃ
শ্রীপুর উপজেলার নান্দিয়া সাঙ্গুন বিডি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সাহাব উদ্দিন নামে শিক্ষকের বিরুদ্ধে  বুয়া জাল সনদ দিয়ে নিয়োগ পাওয়ার মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে এতে ওই শিক্ষক ফেসবুক মোবাইলে বিভ্রান্তিকর লেখা দেখার পর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
উল্লেখ্য ২০০৮ সালে তিনি নান্দিয়া সাঙ্গুন বিডি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে খণ্ডকালীন হিসেবে শিক্ষকতা শুরু করেন, ২০১২ সালে পত্রিকায় নিয়োগ বিজ্ঞাপনের মাধ্যমে ঐ বছরই সহকারী লাইব্রেরীয়ান হিসেবে নিয়োগ প্রাপ্ত হন, নিয়োগ পাওয়ার পর থেকে  সুনামের সহিত বিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান পদে  দায়িত্ব পালন করে আসছেন, কিন্তু গত এক বছর আগে একটি কুচক্রী মহল মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে বিভিন্ন সময় ভিভ্রান্তি ছড়িয়ে আসছে। এর ধারাবাহিকতায় গত কিছুদিন ধরে ফেইসবুকে ঐ শিক্ষকের সনদ ভূয়া ও জাল জালিয়াতির কথা বলে শিক্ষার্থী সহ সাধারণ মানুষের মনে ভিভ্রান্তি ছড়াচ্ছে এতে শিক্ষকের মানহানি হচ্ছে বলে তিনি জানান।
শিক্ষক সাহাব উদ্দিন বলেন আমি ১৯৮৪ সালে এসএসসি পাস করার পর ক্রমান্নয়ে এইচএসসি ও ডিপ্লোমা ডিগ্রি পাশ করেছি।
আমি ২০১০ সালে দারুল ইহসান ইউনিভার্সিটি থেকে ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সাইন্স বিষয়ে ৩.৫০ পেয়ে পাশ করেছি। কিন্তু
কিছু কুচক্রী মহল আমার এই সনদ ভূয়া ও জাল জালিয়াতির মাধ্যমে সনদ করেছি বলছে, যার জন্য গত ০৩/০৩/২০২২ ইং তারিখে আমার ইউনিভার্সিটি থেকে জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা  বরাবর একটি  চিঠি দেওয়া হয়েছে যেখানে আমার সনদপত্র যাচাই বাছাই করার পর সঠিক পাওয়া গেছে বলা হয়েছে,  তারপরও কিছু কুচক্রী মহল মিথ্যা কথা বলে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
একই বিদ্যালয়ের  আরও ২ জনের বিরুদ্ধে ভূয়া সনদ ও জাল জালিয়াতির মাধ্যমে নিয়োগ পাওয়ার কথা জানা গেছে তারা হলেন ঐ বিদ্যালয়ের কম্পিউটার বিষয়ের শিক্ষক মোঃ তারেক রহমান ও নৈশপ্রহরী মিরাজ উদ্দিন।(চলমান)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com