1. : admin :
শ্রীপুরে তারাবির নামাজের সময় বসতবাড়িতে হামলা-ভাংচুর!  - দৈনিক আমার সময়

শ্রীপুরে তারাবির নামাজের সময় বসতবাড়িতে হামলা-ভাংচুর! 

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়িচালা গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে তারাবির নামাজের সময় বসতবাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালের দিকে এ ঘটনায় মোছাঃ রিতা আক্তার নামের এক নারী বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। রিতা ডোমবাড়ী চালা গ্রামের মোঃ সহিদ গাজীর স্ত্রী।
অভিযুক্তরা একই গ্রামের মোঃ ইসলাম উদ্দিন, মোঃ মফিজ উদ্দিন,মোঃ আজিম উদ্দিন,মোঃ লিমন, মোঃ রমজান ও নুর মোহাম্মদ।
থানায় দেওয়া অভিযোগ সুত্রে জানা যায়,  বিবাদীগন উশৃঙ্খল প্রকৃতির লোক এবং পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়া বিরোধ সৃষ্টি করে রিতা ও তাঁর পরিবারের লোকজনের জান মালের ক্ষতি সাধন করার অপচেষ্টা করে থাকে। বুধবার রাত সাড়ে আটটার দিকে তারাবির নামাজের সময় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে লাঠি, লোহার রড ইত্যাদি নিয়া রিতার বসত বাড়ীতে হামলা-ভাংচুর চালায়। এসময় রিতার মেয়ে মোছাঃ কল্পনা আক্তার তাদেরকে বাঁধা দিলে তারা চুলের মুঠোয় ধরে উঠানে ফেলে মারধোর করে মোবাইল ফোন ভেঙ্গে ফেলে। তার গলার চেইন ও কানের রিং নিয়ে যায়।
রিতা আক্তার বলেন, মেয়েকে বাঁচাতে আমি এগিয়ে আসলে তারা আমার ওপরও হামলা চালায়। পরে আমাদের ডাক চিৎকারে আমার ভাই মোঃ জজ মিয়া ও ছেলে আলম মিয়া এগিয়ে আসলে অভিযুক্তরা তাদের ওপরও হামলা করে। এসময় সুকেছের ডুয়ার খুলে ৮০ হাজার টাকা নিয়ে যায় তারা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।
তারাবির নামাজের সময় সামান্য কথা কাটাকাটি হয়েছে জানিয়ে অভিযুক্ত ইসলাম উদ্দিন বলেন, তারা নিজেরাই নিজেদের বসতবাড়িতে হামলা করে আমাদের ওপর দোষ চাপাচ্ছে। তবে, আমাদের জমিজমা নিয়ে একটা দ্বন্দ্ব রয়েছে। এ জন্যেই এমন ঘটনা।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানান, এ ঘটনায় অভিযোগ জমা পড়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com