1. : admin :
মানিকগঞ্জে আগুনে পুড়লো বসতঘর, ৪ লাখ টাকার ক্ষতি - দৈনিক আমার সময়

মানিকগঞ্জে আগুনে পুড়লো বসতঘর, ৪ লাখ টাকার ক্ষতি

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি
    প্রকাশিত : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

মানিকগঞ্জের হরিরামপুরে আগুনে পুড়েছে দুটি বসতঘর। বৃহস্পতিবার বিকেল সোয়া পাঁচ টার দিকে উপজেলার চালা ইউনিয়নের দিয়াপাড় গ্রামের জালালের বাড়িতে এ আগুন লাগার ঘটনা ঘটে বলে জানান হরিরামপুর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আলাল হোসেন।

ফায়ার ফাইটার মো. আলাল হোসেন জানান, দিয়াপাড় গ্রামের জালালের বাড়ির দুটো ঘর পুড়ে গেছে।  ঘরের আসবাবপত্র সহ আগুনে জালালের ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  তবে ফায়ার সার্ভিসের চেষ্টায় আরো দশ লাখ টাকার মালামাল ক্ষয় ক্ষতি থেকে রক্ষা করা সম্ভব হয়েছে।

স্থানীয়রা জানান, বিকেলে জালালের স্ত্রী মাটির চুলায় রান্না করতে ছিলেন। এসময় চুলায় রান্না বসিয়ে পাশের বাড়ি যান তিনি। এসে দেখেন রান্না ঘরের আগুন ছড়িয়ে পরেছে। পরে জালালের দুটো ঘর, টিভি, ফ্রিজ,  আসবাবপত্র পুড়ে যায়।

প্রতিবেশি মোজাফফর হোসেন বলেন, আমার পাশের বাড়িতে রান্না ঘরের চুলা থেকে আগুন লেগে জালালের একটি চৌচালা ও একটি দোচালা ঘর পুরোপুরি আগুনে পুড়ে গেছে। ঘরের সব কিছু পুড়ে গেছে।  আমার দোচালা ঘরেও আগুন লেগেছিল তবে ছড়িয়ে পরার আগেই ফায়ার সার্ভিস আগুন নেভায়।

প্রত্যক্ষদর্শী জাকির হোসেন বলেন, ফায়ার সার্ভিসের সাথে আমরাও আগুন নেভাতে কাজ করি। জালালের দুটো ঘর, ঘরের ফ্রিজ,  টিভি ও আলমারি পুরে ছাই হয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com