1. : admin :
বাংলাদেশে অগ্নি-সন্ত্রাস হলে দায় বিএনপি সন্ত্রীদের-ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী - দৈনিক আমার সময়

বাংলাদেশে অগ্নি-সন্ত্রাস হলে দায় বিএনপি সন্ত্রীদের-ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া
    প্রকাশিত : মঙ্গলবার, ২ মে, ২০২৩
আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, তত্বাবধায়ক সরকারের দেয়া দুর্নীতি মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোন আদালত তাকে জামিন না দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন। এখন তার থাকা উচিত ছিল জেলখানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।
তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক। তিনি মঙ্গলবার (২ মে) দুপুরে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী প্রচারনার পথসভায় এসব কথা বলেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভ‚ইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন ভোট পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগের দিন সোমবার দুপুরে কসবা উপজেলায় পানিয়ারুপে সিরাজুল হক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে উপজেলা প্রাথমিক শিক্ষকদের সাথে মত বিনিময় সভায় আইনমন্ত্রী বলেন, বাংলাদেশের সর্বোচ্চ আদালত রায় দিয়েছেন তত্বাবধায়ক সরকার অবৈধ। বর্তমান সরকার সংবিধান অনুযায়ী সুষ্ঠু নির্বাচন করেছে। সেই নির্বাচনে যদি কেউ না আসে, আর নির্বাচনে যাওয়ার সময় কেউ অগ্নি সন্ত্রাস করে তাহলে সে দোষ আওয়ামলীগের বা জনগনের নয়। সেই দোষ বিএনপি সন্ত্রাসীদের। আগামী ২০২৪ সালে নির্বাচন কমিশন যেদিন সময় দিবেন সেই দিনই বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, সংবিধান অনুযায়ী। এখানে কারো হস্তেক্ষেপের সুযোগ নেই। তারা এখন নানাহ ষড়যন্ত্রে লিপ্ত। দেশে আবারো জ্বালাও পোড়াও রাজনীতি শুরু হতে পারে। তাই সকলকে চোখ কান খোলা রাখতে হবে। অনুষ্ঠানে কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এইচ.এম সারওয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আমিনুল এহসান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রাশেদুল ভূইয়া কাওসার জীবন প্রমূখ।
এরআগে মন্ত্রী তার নির্বাচনী এলাকার কসবা উপজেলার বিভিন্ন এলাকাসহ আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ, শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com