1. : admin :
বড় ভাইকে গলাকেটে হত্যার দায়ে ছোট ভাই গ্রেপ্তার - দৈনিক আমার সময়

বড় ভাইকে গলাকেটে হত্যার দায়ে ছোট ভাই গ্রেপ্তার

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে গলা কেটে হত্যার ঘটনায় ছোট ভাই মো. রোমান হোসেনকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম।
এর আগে ভোরে ঢাকার শ্যামলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রোমান সিংগাইর উপজেলার জয়মন্টপ (ফকির পাড়া) গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।
সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, শাহজাহান ফকিরের তিন ছেলে আবু রায়হান, রোমান ও জামান। শাহজাহান ফকিরের বড় ছেলে আবু রায়হান পড়াশুনার পাশাপাশি এনজিওতে চাকরি করতেন। মেজো ছেলে রোমান লেবানন প্রবাসী ছিলেন। প্রবাসী থাকাকালে রোমান বাড়িতে প্রায় ১৩ লাখ টাকা পাঠায়। আর প্রবাস থেকে দেশে আসার পর বাড়ির কাউকে না জানিয়ে ফিহা আক্তারকে বিয়ে করে। ওই টাকা নিয়ে পরিবারে বিরোধ চলছিল এবং আবু রায়হানকে সেই টাকার জন্য খুন করার হুমকি দিত রোমান।
গত রবিবার প্রতিদিনের মতো রাত ৯ টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোটভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসেছিলেন। রোমান তার স্ত্রী ফিহা আক্তারের কু-পরামর্শে পূর্ব পরিকল্পিতভাবে সোয়া ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে পালিয়ে যায়। এ সময় বড় ভাই রায়হানের গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, এ ঘটনায় গত সোমবার (১০ এপ্রিল) রায়হানের বাবা শাহজাহান ফকির বাদী হয়ে সিংগাইর থানায় দুইজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। আজ তাকে ঢাকার শ্যামলী থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোমান তার ভাইকে হত্যার ঘটনা স্বীকার করে। দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার অপর আসামি রোমানের স্ত্রী ফিহা আক্তার পলাতক রয়েছেন। তাকে খুব শিগগির গ্রেপ্তার করা হবে বলে জানান এই পুলিশ কর্তকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com