1. : admin :
নারীর কোলে শিশুকে রেখে উধাও আরেক নারী - দৈনিক আমার সময়

নারীর কোলে শিশুকে রেখে উধাও আরেক নারী

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ
    প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

ময়মনসিংহের তারাকান্দায় এক বছর বয়সী শিশুকে এক নারীর কাছে রেখে চলে গেছেন অপরিচিত আরেক বোরখা পরা নারী। শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দি গ্রামে টয়লেটে যাওয়ার কথা বলে একটি বাড়িতে ঢুকেন এক গৃহবধূ। ১ বছর বয়সী ছেলে শিশুটিকে নিজের সন্তান পরিচয় দিয়ে টয়লেটে যাওয়ার কথা বলে শিশুটিকে এক নারীর কোলে রেখে যান। তবে দুপুর গড়িয়ে বিকেল, রাত ১০টা পর্যন্ত তিনি আর ফিরে আসেননি। এ ঘটনায় তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে বোরকা পরা একজন নারী ধারাকান্দি গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে আসেন। সেখানে গিয়ে আলমগীরের স্ত্রী রবিলা খাতুনকে ওই নারী বলেন, আশপাশে কোথাও টয়লেট নেই। আমার টয়লেটে যাওয়া লাগবে। বাচ্চাটাকে একটু রাখেন। আমি টয়লেট সেরে যাওয়ার সময় নিয়ে যাবো। এটা বলে ওই নারী বাড়ি থেকে বেরিয়ে যান। তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও বোরকা পরা ওই নারী আর ফেরেননি।

এরপর বিষয়টি আলমগীরের স্ত্রী রবিলা আশপাশের লোকজনদের জানান। তারাও আশপাশে অনেক খোঁজ করেও ওই নারীর সন্ধান পাননি। সন্ধ্যার পর শিশুটিকে নিয়ে তারাকান্দা থানায় যান রবিলার স্বামী আলমগীর হোসেন। রাত ১০টার দিকে তিনি একটি জিডি করেন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে, কৌশলে ওই নারী তার সন্তানকে রবিলা খাতুনের কাছে রেখে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় জিডি হয়েছে। ওই নারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, বর্তমানে শিশুটিকে আলমগীর হোসেন ও তার স্ত্রী রবিলার হেফাজতে রাখা হয়েছে। শনিবার উপজেলা শিশু কল্যাণ কমিটির সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com