1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জ চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন এর নির্বাচনী তপছিল ঘোষণা ; ৪ জুন ভোট গ্রহণ - দৈনিক আমার সময়

নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জ চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশন এর নির্বাচনী তপছিল ঘোষণা ; ৪ জুন ভোট গ্রহণ

মোঃ শফিকুল ইসলাম আরজু, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : শনিবার, ২৫ মে, ২০২৪
নারায়ণগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানাধীন চৌধুরীবাড়ী বাস ষ্ট্যান্ড  ব্যবসায়ীদের সংগঠন চৌধুরী বাড়ি ব্যবসায়ী এসোসিয়েশন এর নির্বাচন-২০২৪ এর  তপছিল ঘোষণা  করা হয়। 
২৫ মে শনিবার সকাল ১১ টায় চৌধুরী বাড়ি বাস ষ্ট্যান্ড এলাকায় রয়েল প্যালেস কমিউনিটি সেন্টারে নির্বাচনী এ তপছিল ঘোষণা করা হয়।
তপছিল ঘোষণা কালে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিদ্ধিরগঞ্জ  থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ-আলম, বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা ও বীর মুক্তিযোদ্ধা  মহিউদ্দিন,নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক  আলহাজ্ব নাজমুল ইসলাম বাবুল। ,আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি  হাজী ইসমাঈল মাতবব, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক  মোঃ ইয়াসিন মিয়া।
প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্বে থাকা সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি  কাজী মহসিন নির্বাচনী তপসিল ঘোষণাকালে বলেন, দীর্ঘ কয়েক বছর পর ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে কতিপয় কুচক্রী মহল নানা ধরনের ষড়যন্ত্র করে চলছে। কিন্তু আমরা সত্য ও ন্যায়ের পক্ষে তাই আমাদের বিশ্বাস  আল্লাহর রহমত আমাদের উপর সর্বদা থাকবে। আমরা কারো ভয়ে ভীতু হবো না। ব্যবসায়ী ভাইয়েরা  একটি নিরপেক্ষ নির্বাচন চায়। আমরা আজ সবাই তাদের এই কাজে পাশে দাড়িয়েছি। নির্বচনকে বানচাল করতে গতকাল এক ব্যবসায়ী ভাইয়ের উপর সন্ত্রাসী দল  আক্রমণ করেছে। আমরা এর তিব্র নিন্দা জানাই।সেই সাথে ব্যবসায়ী ভাইয়ের শারীরিক সুস্থতা কামনা করছি। আজ প্রিয় ব্যবসায়ী ভাইয়েরা আমার উপর  যে দ্বায়িত্ব অর্পণ করেছেন সে দ্বায়িত্ব  শত বাঁধা আসলেও  পিছুপা হবো না। ইতোমধ্যে  আমার দ্বায়িত্ব পালনের অংশ হিসেবে ভোটার ভাইদের ভোটার তালিকা প্রকাশ করে দিয়েছি। আজ নির্বাচনী তপসিল ঘোষণা, আচরন বিধি ও নির্বাচনের প্রতীক বিষয়ে আপনাদের সামনে তুলে ধরা হলো।
আগামী ২৬ ও ২৭ মে মনোনয়ন পত্র বিতরণ ও জমা নেয়া হবে।২৮ মে বাছাই করা হবে। ২৯ তারিখে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ৩০ মে প্রতীক বরাদ্দ দেয়া হবে। এবং ৪ জুন সকাল ১০ টা হতে ০৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোগ গ্রহণ চলবে।
এসময় আরো উপস্হিত ছিলেন  নির্বাচন কমিশন এইচ এম মাহবুব আলম, এ হাজী আলী আহমদ মোল্লা,হাজী ওহাব মোল্লা, কাজী আনোয়ার হোসেন,  মোঃ মোরতোজা আলী ও ব্যবসায়ীবৃন্দ।
দীর্ঘ প্রায় ১৪ বছর পর এই আনুষ্ঠানিক ভাবে নির্বাচনে সকল ব্যবসায়ীদের মধ্যে  আনন্দ উৎসব মুখর পরিবেশ ফিরে এসেছে। মোট ২২৫ জন ভোটার রয়েছে বলে যানা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com