1. : admin :
দোহার প্রেসক্লাবের নতুন সদস্যদের সৌজন্য সাক্ষাৎ  - দৈনিক আমার সময়

দোহার প্রেসক্লাবের নতুন সদস্যদের সৌজন্য সাক্ষাৎ 

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা)
ঢাকার দোহার উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত দোহার প্রেসক্লাবের নতুন ৫ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন দোহার উপজেলা প্রেসক্লাব। শুক্রবার ৮ই রমযান প্রেসক্লাবের নব-নির্মিত ভবনে ইফতার মাহফিলের পরে প্রেসক্লাবে  কার্যকরী সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পাঁচ জনকে ফুল দিয়ে বরণ করে নেন দোহার প্রেসক্লাবে সদস্যরা।
উক্ত নব-সদস্যরা হলেন- দৈনিক আজকের পত্রিকার দোহার প্রতিনিধি শরীফ হাসান,
দৈনিক আমার সময় পএিকার দোহার নবাবগন্জ প্রতিনিধি মাকসুমুল মুকিম, দৈনিক সকালের সময়ের দোহার প্রতিনিধি আল আমিন হোসাইন, দৈনিক আগামীর সময়ের দোহার প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, দৈনিক আজকের দর্পনের দোহার প্রতিনিধি নাজনীন শিকদার।
দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান (সানি) এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান। সে সময় তিনি নতুনদের উদ্দেশ্যে বলেন, আমাদের একসাথে কাজ করতে হবে। সাংবাদিকদের মান উন্নয়নে দোহার প্রেসক্লাব কাজ করে যাচ্ছে। পাশাপাশি আমাদের সকলকে একাত্তা হয়ে কাধে-কাধ মিলিয়ে জনমানুষের কথা মাথায় রেখে কাজ করতে।
তিনি আরো বলেন, আমাদের দোহার প্রেসক্লাবে তারুণ্যের জয়জয়কার। নতুন সদস্যরা প্রেসক্লাবকে আরও গতিশীল, প্রাণবন্ত করবে বলে আমি আশাবাদী। তারা সব সময় সত্য, ন্যায়, দেশ, জনগণ এবং মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে। অপসংস্কৃতি, অন্যায় এবং হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে আমার প্রত্যাশা। দোহার প্রেসক্লাবের অত্যাধুনিক নতুন ভবন নির্মাণ হচ্ছে। ভবিষ্যতে এই ভবনের নেতৃত্ব দিবে বর্তমানের সম্ভাবনাময়ী এবং প্রতিশ্রুতীশীল এইসব তৃণমূলের সাংবাদিকেরা।
এ সময় আরো উপস্থিত ছিলেন, দোহার প্রেসক্লাবের সহ-সভাপতি অলি আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী জোবায়ের, প্রেসক্লাবের সদস্য দৈনিক খবরের আলোর প্রতিনিধি মোঃ আসাদ মাহমুদ (আয়ান), দৈনিক খবর পত্রের প্রতিনিধি মোঃ কালাম হোসেন। এছাড়াও অন্য সাংবাদিক দের মধ্যে ছিলেন, আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ নাজমুল হোসেন ,প্রতিদিনের সংবাদের প্রতিনিধি তানজিম ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com