1. : admin :
কুষ্টিয়ায় ৮ বছরের স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেফতার - দৈনিক আমার সময়

কুষ্টিয়ায় ৮ বছরের স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেফতার

Reporter Name
    প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
এ,জে, সুজন কুষ্টিয়া প্রতিনিধি :
গত ২১ মার্চ ২০২৩ তারিখ সন্ধ্যায় কুষ্টিয়া জেলার সদর থানাধীন পেঁয়ারাতলা এলাকায় ৮ বছর বয়সী দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে একই এলাকায় বসবাসকারী নাইট গার্ড মোঃ মিটন আলী (৫৩) কুষ্টিয়া বাণিজ্য মেলায় নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরিবারের সাথে পূর্ব পরিচিতি থাকায় মেয়েটি সরল বিশ্বাসে মোঃ মিটন আলীর সাথে বাসা থেকে বের হয়। মেয়েটিকে নিয়ে মোঃ মিটন আলী তার পৈতৃক বাড়ি মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় যায় এবং একটি ফাঁকা জমিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে রাত আনুমানিক ১১টায় মেয়েটিকে রিকশা যোগে পেঁয়ারাতলায় তার বাসায় পৌঁছে দেয় মিটন আলী। বাড়িতে পৌঁছে মেয়েটি তার বাবা-মাকে ধর্ষণের ঘটনাটি জানায়।
 উক্ত ঘটনার প্রেক্ষিতে মেয়ের বাবা বাদী হয়ে পরদিন ২২ মার্চ ২০২৩ তারিখ কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০) এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নাম্বার-৪৮, তারিখ-২২/০৩/২০২৩। ঘটনাটি কুষ্টিয়ার স্থানীয় পত্রিকায় প্রকাশিত হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলশ্রুতিতে, পলাতক আসামিকে গ্রেফতারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। কঠোর নজরদারিতে পলাতক অভিযুক্ত ধর্ষক ২৪ মার্চ রাত ১০ টার দিকে কুষ্টিয়া শহর হতে র‍্যাবের হাতে গ্রেফতার হয়।
 গ্রেফতারকৃত মোঃ মিটন আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। মোঃ মিটন আলী কুষ্টিয়া শহরের পেঁয়ারাতলা এলাকায় নাইট গার্ডের কাজ করতো।
আজ শনিবার ২৫মার্চ বেলা ১২ টায় র‍্যাব১২ কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার এক সংবাদ সম্মেলনে এসব ঘটনার বিবরণ দেন।
গ্রেফতারকৃত অভিযুক্তকে আদালতে প্রেরণ করতঃ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com