1. : admin :
একজন তরুণ উদ্যোক্তা শাহাদাত হোসেন - দৈনিক আমার সময়

একজন তরুণ উদ্যোক্তা শাহাদাত হোসেন

মোস্তাফিজ সুমন, সিনিয়র রিপোর্টার
    প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
ছাত্রজীবনে সবারই ইচ্ছে থাকে বড় হয়ে কোনো-না-কোনো স্বপ্ন পূরণ করা।  কারো ইচ্ছে থাকে ইঞ্জিনিয়ার হওয়া। কারো ডাক্তার। কেউবা বড় হয়ে হতে চায় পাইলট। কিন্তুু শাহাদাত হোসেন  এর ছোটবেলা থেকেই স্বপ্নটা  ছিলো আলাদা। পড়াশুনা শেষ করে ব্যাংকিং পেশায় নিজেকে কিছুদিন নিয়োজিত রাখলেও তার মনেপ্রাণে ধ্যান ধারণা ছিল একটাই   বড় হয়ে একজন ব্যবসায়ী হবেন আর তারই প্রতিফলন শুরু করেন ২০২২ সালে।
শাহাদাত হোসেন শরীয়তপুরে গ্রামীণ পরিবেশে বেড়ে ওঠা একজন সাধারণ ছেলে। তার বাবা একজন শিক্ষক।  শরিয়তপুর থেকে ২০০৪ সালে এইচএসসি পরীক্ষা দিয়ে চলে আসেন ঢাকায় ভর্তি হন সরকারী তিতুমীর কলেজে। তিতুমীর কলেজ থেকে গ্রাজুয়েশন কমপ্লিট করে একটি বেসরকারি ব্যাংকে চাকরি নেন।
চাকরির পাশাপাশি তাঁর স্বপ্ন তারা করত প্রতিনিয়ত  এরই মধ্যে কিছু ক্যাশ ক্যাপিটাল হয়ে যায় ব্যবসা করার জন্য। সার্বিক চিন্তাও বিবেচনা করে মন স্থির করেন ঔষধ ব্যবসার উপরে।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের সকল বিধি-বিধান মেনে  শুরু করেন ব্ল্যাক স্টোন ফার্মা নামে বেশ বড় পরিসরে ঔষধ ব্যবসা  যা মিরপুরে অতি পরিচিত   প্রতিষ্ঠান।  এখন আর তার পিছনে ফেরার সময় নেই এগিয়ে যেতে চান বহুদূর।
ব্ল্যাক স্টোন ফার্মার শাখা করতে চান সারা বাংলাদেশব্যাপী ।
শাহাদাত হোসেন দৈনিক  আমার সময়কে বলেন আমি সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করতে চাই  আর  ছাত্র-ছাত্রী ও তরুণ ভাই-বোনদের বলবো আপনারা চাকরির পিছে না ঘুরে ব্যবসা করার উদ্যোগ নিন কারণ আমাদের দেশে ব্যবসার অনেক সুযোগ-সুবিধা রয়েছে ও মাধ্যম রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com