1. : admin :
আখাউড়া সীমান্তে বিজিবি এবংবিএসএফের মধ্যে যৌথ রিট্রিট সিরিমনি প্যারেড - দৈনিক আমার সময়

আখাউড়া সীমান্তে বিজিবি এবংবিএসএফের মধ্যে যৌথ রিট্রিট সিরিমনি প্যারেড

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া:

৫২তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া চেকপোস্টের শূন্যরেখায়া বিজিবি এবং বিএসএফের মধ্যে যৌথ রিট্রিট সিরিমনি প্যারেড অনুষ্ঠিত হয়। রবিবার (২৬ মার্চ) nn বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যদের চৌকস দল প্যারেড ও সালাম প্রদান শেষে বিউগলের সুরের সঙ্গে সঙ্গে উভয় দেশের জাতীয় পতাকা নামানো হয়।
পরে বিএসএফ এর পক্ষ থেকে বিজিবিকে ৫২তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিযয়ে ফুল ও মিষ্টি প্রদান করে। এসময় বিজিবির পক্ষ থেকেও বিএসএফ সদস্যদের শুভেচ্ছা স্বরুপ ফুল ও মিষ্টি প্রদান করে। শুভেচ্ছা বিনিময় শেষে বিজিবি ও বিএসএফের উভয় সীমান্তরক্ষী বাহিনী সীমান্তে বন্ধু সম্পর্ক বজায় রেখে সামনে এগিয়ে যাওয়ার পাশাপাশি আলোচনার মাধ্যমে সকল সমস্যা সমাধানের প্রত্যয় করে।
এ অনুষ্ঠানে বিজিবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিজিবির কুমিল্লা সেক্টর কমান্ডার কর্নেল মোঃ আ কালাম শামসুদ্দিন রানা  বিজিবি ৬০ ব্যাটালিয়ন এর অধিন লেঃ কর্নেল মুহাম্মদ আশিক হাসান উল্লাহ, পিএসসি, আর্টিলারি এবং বিএসএফ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন গোকুলনগর সেক্টর হেডকোয়াটার এর ডিআইজি রাজ নারায়াণ রমিশ্র  ও ৪২ বিএসএফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট শের শিং সহ বিএসএফ এর অন্যান্য কর্মকর্তাগণ।
এ সময় উভয় দেশের স্থানীয় ব্যাক্তিবর্গ ও দূর দূরান্ত থেকে আসা লোকজন এই জাঁকজমকপূর্ণ রিট্রিট সিরিমনিটি উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com