1. : admin :
৩টি কটেজ থেকে ২৫ নারী-পুরুষকে আটক করেছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ - দৈনিক আমার সময়

৩টি কটেজ থেকে ২৫ নারী-পুরুষকে আটক করেছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ

কাজল কান্তি দে,সদর প্রতিনিধি (কক্সবাজার)
    প্রকাশিত : রবিবার, ৩ মার্চ, ২০২৪

অবৈধ কার্যকলাপ ও পর্যটকদের ব্ল্যাকমেইল করে সর্বস্ব লুটের অভিযোগে কক্সবাজার শহরের কলাতলীর সাইনবোর্ডহীন ৩টি কটেজ থেকে স্বামী -স্ত্রী সহ ২৫ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার গভীর রাতে কলাতলী হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকার তিনটি কটেজে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ১৬ জন পুরুষ ও ৯ জন নারী।

 

শনিবার (২মার্চ) দুপুরে টুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন ডেকে বিষয়টি নিশ্চিত করেন টুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ।

 

তিনি জানান,একটি দালাল চক্র বিভিন্ন কৌশলে পর্যটকদের কটেজ জোনের বিভিন্ন রুমে নিয়ে যায়। পরে অসামাজিক কার্যকলাপে জড়িত নারীদের দিয়ে ভিডিও করে তাদের ব্ল্যাকমেইল করে সর্বস্ব লুটে নেয়। এসব কাজ বাড়তে বাড়তে এখন অপরাধের অভয়ারণ্যে পরিণত হয়েছে কটেজ জোন। সেখানে মাদকের ছড়াছড়িও হয়েছে।

 

আটক নারীরা বোরকা পরে সমুদ্র সৈকত থেকে পর্যটকদের রুমে নিয়ে যায়। পরে তাদের কাছে থাকা টাকা মূল্যবান জিনিসপত্র লুট করে নেন। আটকদের মধ্যে অনেকেই ভুয়া কাবিননামা তৈরি করে স্বামী স্ত্রী পরিচয়ে হোটেল উঠেন। স্বামী পাহারায় থেকে স্ত্রী অন্য পুরুষের সাথে থাকেন।পরে এসব অপরাধ করে থাকেন।

 

আটকদের মধ্যে নাম প্রকাশ না করার শর্তে একজন বলেন, আমরা স্বামী স্ত্রী হোটেল উঠেছি। আমাদের কাবিন নামাও আছে। তারপরও আমাদের আটক করা হয়। এখন আমাদের ছবি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হবে। আমরা কীভাবে নিজেদের চেহারা সমাজে দেখাবো। আপনারা এর বিচার করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com