1. : admin :
সাবরাংয়ে রমজান আসা মাএ নিত্য পন্যের দাম দুই থেকে তিনগুণ হারে বৃদ্ধি - দৈনিক আমার সময়

সাবরাংয়ে রমজান আসা মাএ নিত্য পন্যের দাম দুই থেকে তিনগুণ হারে বৃদ্ধি

মোহাম্মদ তোফাইল ,সাবরাং ইউনিয়ন প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
রমজান উপলক্ষে অন্যন্যা দেশে নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কমিয়ে আনা হলেও আমাদের দেশে বেড়ে দুই থেকে তিনগুণ। মানুষ বাজারে যেতে পারছেনা।যে, হারে নিত্য পন্যের দাম বৃদ্ধি পেয়েছে।মানুষের সাধ্যের বাইরে চলে গেছে।যে, তরমুজ একদিন আগে ও (২০০) টাকা সে,তরমুজ রমজান আসা মাএ (৫০০) টাকা হয়ে গেছে। যে শশা একদিন আগে ও (৪০) টাকা ছিল।সে, শশা এখন (১৪০) টাকা।গরুর মাংস (৯০০) টাকা। মাছ,মুরগী, বেগুন, আদা, মরিচ, হলুদ,পিঁয়াজ, আটা, ময়দা,মুড়ি,ইত্যাদি নিত্য প্রয়োজনীয় জিনিস পএের দাম আকাশ ছোঁয়া।
সাধারণত মানুষের অভিযোগ,তারা বাজারে গিয়ে নিজের মতো করে বাজার করতে পারছে না।যারা অসাধু ব্যবসায়ী আছে তারা সেন্ডিকেট করে, প্রতি রমজানে জিনিস পএের দাম বাড়িয়ে দেয়।
সাবরাং ইউনিয়নে যে,তিনটি বাজার আছে, সাবরাং বাজার, নয়া পাড়া বাজার এবং শাহ পরীর দ্বীপ বাজার। আমি ঘুরে গিয়ে দেখতেছি প্রতি বাজারে জিনিস পএের দাম একই হারে বৃদ্ধি পেয়েছে।যেন, দেখার কেউ নাই। ব্যবসায়ীরা মনে যা তাই করতেছে।আমি ভোক্তা অধিদপ্তরের কাছে দৃষ্টি আকর্ষণ করতেছি।আমার এলাকায় এসে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণের ব্যবস্তা নিতে হবে।না হলে গরীব মানুষ রোজার বাজার করতে পারছে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com