সাতকানিয়া সমিতি চট্টগ্রামের উদ্যোগে আল মানাহীল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশকে পিপি প্রধান

জাহাঙ্গীর আলম,বিশেষ প্রতিনিধিঃ চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক, সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম এর আহবায়ক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, বলেছেন,করোনায় আক্রান্ত বিশ্বের সাথে বাংলাদেশও কঠিন সময় পার করতেছে। দেশে করোনা আক্রান্তের শুরুর দিকে যখন মৃত লাশের কাছে দাফন-কাফনে কেউ যাচ্ছিলনা। তখন আল মানাহিলের চেয়্যারম্যান হেলাল উদ্দীন জমিরের সার্বিক নির্দেশনায় ঈমানী দায়িত্ব পালন ও একজন মুসলমানের হক জানাযা এবং দাফন-কাফন করার জন্য মাঠে নেমেছিল। আল মানাহীল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ । করোনা আক্রান্ত রোগীদের ফ্রি এ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে আল মানাহিল ! করোনায় মারা যাওয়া লাশ দাফন করছে আল মানাহিল ! খাদ্য ও ইফতার বিতরণ করছে আল মানাহিল ! এই মানবিক কাজে আমরা সাতকানিয়া সমিতি চট্টগ্রামের পক্ষ থেকে অংশগ্রহণ করে আমরা নিজেদের কে ধন্য মনে করতেছি। আগামীতে ও আমরা আপনাদের মানবিক যে কোন কাজে সাথে থাকব ইনশাল্লাহ । গত ১৮ মে আল মানাহীল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা শায়েখ হেলাল উদ্দীন জমিরের হাতে স্বাস্থ সুরক্ষা পিপি প্রধানকালে এসব কথা বলেন ।

আল মানাহীল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা শায়েখ হেলাল উদ্দীন জমির বলেন, দেশ-বিদেশের আপনাদের মত কিছু সাদা মনের মানুষের আর্থিক অনুদানেই এসব কাজ চলছে। আপনারাই আল মানাহিলের মাইটোকন্ড্রিয়া। আপনারাই প্রত্যেকে এক একজন আল মানাহিল। আপনাদের সহযোগিতা যতদিন অব্যাহত থাকবে, ততদিন আপনাদের জন্য আমরা সেবা করে যাব আমাদের জীবন বাজি রেখে, ইন শা আল্লাহ। আমাদের কার্যক্রম আমরা বাকি রামাদান মাস এবং রামাদান পরবর্তী সময়েও চালিয়ে যাব।এছাড়াও আমরা চট্টগ্রামে করোনা আক্রান্ত রোগীদের সেবার জন্য একটি হাসপাতাল চালু করার চেষ্টা করছি।

এই সময় উপস্থিত ছিলেন সাতকনিয়া পৌরসভার মেয়র, সাতকানিয়া সমিতি-চট্টগ্রামএর সদস্য সচিব মোহাম্মদ জোবায়ের,বাগমনিরাম ওয়ার্ড কমিশনার গিয়াস উদ্দিন। আহ্ববায়ক কমিটির সদস্য হাজী রফিকুল আলম, আলহাজ্ব মাহমুদুল হক, আলহাজ্ব আবদুল খালেক, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মোসলেম উদ্দিন, টেরিবাজার ব্যাবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আহমেদ হোসেন,রিয়াজউদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতি’ র সহ সভপতি আলহাজ্ব জানে আলম,বিশিষ্ট ব্যবসায়ী নুর মোহাম্মদ, কাজী গিয়াস উদ্দিন, মোঃ নুরুল আলম মন্টু, ফারুক আজম, মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম সহ সংগঠনের সদস্যবৃন্দগণ।

ক্যাপশন সাতকানিয়া সমিতি চট্টগ্রামের উদ্দ্যেগে পিপি প্রধানকালে অহিদ সিরাজ চৌধুরী স্বপন।