সাতকানিয়ায় অভিনব কৌশলে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

জাহাঙ্গীর আলম চট্টগ্রাম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া থানাধীন কেওচিয়া ইউপিস্থ জনার কেওচিয়া তেমুহনী এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি পুরাতন নোহা মাইক্রোসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে সাতকানিয়া থানা। গ্রেফতারকৃত মাদক কারবারী হলেন মোঃ আব্দুর রহমান (৩২)।

রোববার (২৯ আগস্ট) সাতকানিয়া থানার এস আই/ (নিঃ) মোঃ রমজান আলী জানান, আজ ২৯ আগস্ট রোববার সকাল সাড়ে ৭ টায় তল্লাশী চালিয়ে একটি নোহা গাড়ী, যার রেজিঃ নং-ঢাকা মেট্টো-চ-১৫-১০৩৪ ও ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদককারবারিকে গ্রেফতার করা হয়।

আসামীর বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এস আই মোঃ রমজান আলী।

থানার মামলা নং-৩০, তারিখ-২৯/০৮/২০২১ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর ১০(খ)/৩৮ রুজু করা হয়।

এস আই মোঃ রমজান আলী জানায়, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার বড়কান্দা ৭নং গাগলাজোড়া ইউপি ৫নং ওয়ার্ড’র জাহাঙ্গীর শাহ মাজার বাড়ী এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে মোঃ আব্দুর রহমান দীর্ঘদিন যাবত নোহা চালকের ছদ্মবেশে দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদকদ্রব্য সরবরাহ করে ব্যবসা পরিচালনা করে আসছিল।

অভিযানে তার ব্যবহৃত নোহা তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত নোহাটিও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।