1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
সাংবাদিক সফিউল আলম স্মরণে কক্সবাজার প্রেসক্লাবে দোয়া মাহফিল ও সভা' অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

সাংবাদিক সফিউল আলম স্মরণে কক্সবাজার প্রেসক্লাবে দোয়া মাহফিল ও সভা’ অনুষ্ঠিত

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
অকালে ঝরে যাওয়া প্রয়াত সাংবাদিক সফিউল আলম স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে প্রথমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, দোয়া মাহফিল শেষে অনুষ্ঠিত হয় বিশেষ মোনাজাত। পরে প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয় স্মরণ সভা। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী। সিবিইউজের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মুহম্মদ আলী জিন্নাত, আয়াছুর রহমান, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল,
প্রেসক্লাবের ক্রীড়া সম্পাক দীপক শর্মা দীপু, সিবিইউজের প্রচার ও দপ্তর সম্পাদক নুপা আলম, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন, ওমর ফারুক হীরু, মাহাবুবুর রহমান, নুরুল হক চকোরি।
এসময় বক্তারা, বাংলাদেশ টুডে ও দৈনিক আমার সংবাদের কক্সবাজার প্রতিনিধি সফিউল আলমের ভদ্রতা ও বিনয় মানুষকে মুগ্ধ করতো। সাংবাদিক হিসেবেও তিনি ছিলেন অত্যন্ত পেশাদার। তার মৃত্যু যে শুন্যতা তৈরী করেছে তা পুরন হবার নয়
এ সময় সাংবাদিক নেতারা জানান , প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সদস্য সফিউল আলমের রেখে যাওয়া পরিবার পরিজন বিশেষ করে তার তিন কন্যা সন্তান যেনো যথাযথ বেড়ে উঠে সেদিকে লক্ষ্য রাখা হবে।
গেল ২৭ আগস্ট চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন সফিউল আলম। তিনি লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com