সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার অনুরোধ করেন অন্তরা!

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানাভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। নিচ্ছেন নানা পরামর্শ। এরই মধ্যে বন্ধ ঘোষণা করেছে দেশের নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রম। এছাড়াও বন্ধ হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল অফিস আদালত।
বর্তমানে ‘ঘরবন্দি’ আছেন এ প্রজন্মের মডেল-অভিনেত্রী জারিন তাসনিম অন্তরা। তিনি করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোঁয়ার পরামর্শ দেন। এছাড়াও সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন তিনি।
এ প্রসঙ্গে মডেল-অভিনেত্রী জারিন তাসনিম অন্তরা বলেন, ‘বর্তমানে আমি বাসায় আছি। সবাই নিজের বাসায় সাবধানে থাকুন। আমাদের সবাইকে যার যার জায়গা থেকে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে কিছু দিন ঘরে থাকতে হবে। আমরা যদি সতর্ক না থাকি, তা হলে এই ভাইরাস ছড়াতে বেশি সময় লাগবে না। সে জন্য আগে থেকেই সতর্ক থাকতে হবে। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি বাসা থেকে বের হবো না।’
উল্লেখ, ‘মিসেস গ্লোব’ প্রতিযোগিতা মাধ্যমে আবারও আলোচনায় আছেন জারিন তাসনিম অন্তরা। এছাড়াও তিনি বাংলাদেশের হয়ে চীনে যান সুন্দরী প্রতিযোগিতা অংশগ্রহণ করতে। বর্তমানে বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের ফটোশুট করেছেন তিনি। তবে, শুধু ফটোশুট নয়, নিয়মিত অভিনয়ও করতে চান তিনি।