শ্রীপুরে যুবকের মরদেহ উদ্ধার !

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) থেকেঃ-  গাজীপুরের শ্রীপুরে আজমত আলী (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

২৬ মে মঙ্গলবার গভীর রাতের কোন এক সময়  উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজমত আলী টাংগাইল জেলায় গোপালপুর থানার বারি বান্দা গ্রামের জায়েদ আলীর ছেলে। তিনি জৈনা এলাকায় ভাড়া থেকে দিনমজুরের কাজ করতেন।

স্বজনদের বরাত দিয়ে স্থানীয়রা জানান, কর্মহীনতায় পরিবারে অভাব দেখা দিলে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় পারিবারিক কলহ। এছাড়াও গতকাল ঈদের কেনাকাটা নিয়ে ঝগড়া হয়েছিল। এইসবের জেরে এক পর্যায়ে রাতে গলায় ফাঁস দিয়ে আজমত আলী আত্মহত্যা করেছে বলে জানা যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নয়ন ভুঁইয়া জানান, আজমত আলী গত দুই বছর ধরে স্ত্রীকে নিয়ে জৈনা এলাকার আলাল হোসেনের বাড়ীতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করতো। অভাব-অনটন দীর্ঘদিন থাকায় এ নিয়ে পারিবারিক কলহের চলছিল।  রাতের কোন এক সময় ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে জানায় তার স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে তদন্তের কাজ চলছে । পরে বিস্তারিত জানাতে পারবো।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।