শ্রীপুরে বিনামূল্যে মাস্ক-সহ সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে বিএনপি

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ    করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গাজীপুরের শ্রীপুরে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে বিএনপি ।

২৬ মার্চ বৃহস্পতিবার সকালে শ্রীপুর মধ্য বাজার, চাউল বাজার, মাছ মহল, কাঁচামাল বাজারসহ বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে মাস্ক তুলে দেন শ্রীপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু। এ সময় তার সাথে ছিলেন, উপজলা বিএনপি এবং পৌর যুবদলের নেতৃবৃন্দ। মাস্ক বিতরণ কালে করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে প্রয়োজনীয় পরামর্শ ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। করোনা মোকাবেলায় ছাত্রদলের সাবেক এ নেতার উদ্যোগে বিপুল সংখ্যক সাধারণ মানুষের মাঝে উন্নত মানের সার্জিকেল মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও গাজীপুর জেলা বিএনপির সদস্য আব্দুল মোতালেব, পৌর শ্রমিক দলের সভাপতি আলম হোসেন ভুঁইয়া, গাজীপুর জেলা যুবদলের সহ-সভাপতি বিল্লাল হোসেন, পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শ্রী দুলাল চৌহান, পৌর ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নাসির উদ্দীন মৃধা, গাজীপুর জেলা মৎসজীবি দলের সদস্য নাজির শিকদার পৌর যুবদল নেতা আরমান হোসেন প্রমূখ।

মাস্ক বিতরণ শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক প্রার্থী মশিউর রহমান খান টিটু বলেন, দেশ এখন সংকটময় মুহূর্তে রয়েছে। তাই দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। কারন, করোনা ভাইরাস একটি মরণব্যাধি ভাইরাস। এ থেকে রক্ষায় সর্বোচ্চ সতর্কতা এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার বিকল্প নেই। আতংক না ছড়িয়ে সর্বোচ্চ সতর্কতা ও জনসচেতনতা সৃষ্টি করতে শহীদ জিয়ার সৈনিকেরা সব সময় প্রস্তুত রয়েছে।